বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ০৬:২০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কৃষি যান্ত্রিকীকরণের দিকে যাচ্ছে বাংলাদেশ-কর্মশালায় কৃষিমন্ত্রী বন্দর আবাসিক এলাকা থেকে ৩০০ অবৈধ দোকানপাট, স্থাপনা উচ্ছেদ ইলিয়াস ভূঁইয়ার মৃত্যুতে গভীর শোক প্রকাশ ‘‘৫ অক্টোবর বিশ্ব শিশু দিবস এবং ৫-১১ অক্টোবর শিশু অধিকার সপ্তাহ’’ চসিকের সাথে সাধারণ জনগণের সরাসরি সম্পর্ক গড়ে তোলার জন্য গণসাক্ষাতকার– প্রশাসক সুজন পাকুন্দীয়ায় পোনা মাছ অবমুক্তকরণ সন্পন্ন ঝালকাঠিতে ৪টি সাংবাদিক সংগঠন জেলা প্রশাসকের মাধ্যমে স্বরাষ্টমন্ত্রীর কাছে স্মারকলিপি পেশ উপকূলীয় বেতাগীতে মোবাইল নেটওয়ার্ক ও ইন্টারনেটের মানোন্নয়নের দাবি পলাশবাড়ীতে বায়োমেট্রিক পদ্ধতিতে ডিজিটাল হাজিরা মেশিন স্থাপনের শুভ উদ্বোধন বিসিক কর্মকর্তাদের মনিটরিং ইভালুয়েশন ও রিপোর্টিং প্রশিক্ষণ শুরু

মেলান্দহে হাসপাতাল কোয়ার্টার থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

মেলান্দহে হাসপাতাল কোয়ার্টার থেকে চিকিৎসকের মরদেহ উদ্ধার

 

 

 

জামালপুর থেকে মোঃ ইমরান মাহমুদঃ জামালপুরের মেলান্দহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সুলতানা পারভীন নামে এক চিকিৎসকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭টার দিকে হাসপাতাল কোয়ার্টার থেকে মরদেহটি উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার সীমা রানী ও সার্কেল এসপি ছামিউল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হক জানান, গতকাল শনিবার দিনগত রাতে হাসপাতাল কোয়ার্টারের বাসায় ঘুমিয়ে পড়েন। আজ সারাদিন বাসা থেকে কোন সাড়া না পেয়ে সন্দেহ জাগে। পরে পুলিশসহ হাসপাতালের অন্যান্যদের সাথে নিয়ে কোয়ার্টারের তার রুমের দরজা ভেঙে প্রবেশ করলে মরদেহ পাওয়া যায়।

চিকিৎসক সুলতানা পারভীন ৩২তম বিসিএসের মেডিকেলের (গাইনী) ছাত্রী ছিলেন। তার পিতার নাম আলাউদ্দিন আজাদ। সে মানিকগঞ্জের সাটুরিয়া এলাকার বাসিন্দা। বর্তমানে তিনি ঢাকার মোহাম্মদপুরের ২৮/এ নং বাসা, রোড নং-৩, মোহাম্মদী আবাসিক এলাকায় থাকতেন। তিনি মেলান্দহ হাসপাতালে কর্মরত ছিলেন। ব্যক্তিজীবনে তিনি অবিবাহিত ছিলেন।

মেলান্দহে থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম খান জানান, প্রাথমিকভাবে ডাক্তার সুলতানা পারভীন আত্মহত্যা করেছেন বলে মনে হয়। তার শরীরে প্যাথেডিন পুশের আলামত পাওয়া গেছে। ময়না তদন্তের পর বিস্তারিত জানা যাবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ৪:১৫ অপরাহ্ণ
  • ৬:০০ অপরাহ্ণ
  • ৭:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




ইউটিউব চ্যানেল

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares