শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৮:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

মানিকগঞ্জ হরিরামপুর চরে জলবায়ু ক্ষতিপূরণের দাবিতে যুবদের বিক্ষোভ সমাবেশ

মানিকগঞ্জ হরিরামপুর চরে জলবায়ু ক্ষতিপূরণের দাবিতে যুবদের বিক্ষোভ সমাবেশ

 

মানিকগঞ্জ থেকে মোঃ আবুবকর সিদ্দিকঃ “জলবায়ু ন্যায্যতা চাই, জলবায়ু পরিবর্তন মোকাবিলায় যুবকদের ভূমিকা বৃদ্ধি করতে হবে” এই ধরনের বিভিন্ন স্লোগান নিয়ে বেসরকারি সংগঠন বারসিক ও পাটগ্রাম চর যুব সেচ্ছাসেবী সংগঠনের আয়োজনে বৃহস্পতিবার ১৩ জুলাই মানিকগঞ্জে হরিরামপুর উপজেলার পাটগ্রাম চরে লেছড়াগঞ্জ ইউনিয়ন পরিষদ মিলনায়তনে ও নটাখোলা উচ্চ বিদ্যালয় চত্বরে জলবায়ু পরিবর্তনের জন্য দায়ী প্রধান দেশগুলোর প্রতি যুবকদের বিক্ষোভ সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে । সমাবেশে পাটগ্রাম চর যুব সেচ্ছাসেবক টিমের সভাপতি যুবনেতা মোঃ ফয়সাল হোসেনের সভাপতিত্বে ও বারসিক কর্মসূচি কর্মকর্তা মোঃ মুক্তার হোসেনের সঞ্চালনায় কর্মসূচির ধারণাপত্র পাঠ করেন বারসিক প্রকল্প কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম।

এ সময় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, নটাখোলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহাঙ্গীর হোসেন। বিশেষ আলোচনায় আরও অংশগ্রহণ করেন লেছড়াগঞ্জ ইউনিয়ন পরিষদের সচিব মোঃ এনায়েত হোসেন, ইউপি সদস্য মোঃ মোতালেব হোসেন, সংরক্ষিত ইউপি সদস্য মনোয়ারা বেগম, যুব সেচ্ছাসেবী কাউসার হোসেন, রফিকুল ইসলাম, রুনা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, আমরা চরাঞ্চালের মানুষ প্রতিনিয়ত আমাদের প্রাকৃতিক দুর্যোগ মোকাবিলা করতে হয়। জলবায়ু পরিবর্তনের দায়ী না হয়েও আক্রান্ত হই। কন্ঠদিয়ে যুবরা বলে- আমরা জলবায়ু পরিবর্তন জন্য দায়ী প্রধান দেশগুলোর প্রতি আহবান জানাই আমাদেরকে অনতিবিলম্ব ক্ষতিপূরণ দিতে হবে। সবার জন্য জলবায়ু ন্যায্যতা নিশ্চিত করতে হবে। জলবায়ু ক্ষতিপূরণ দিয়ে কার্বন নিঃসরণ হ্রাস করতে হবে। পাশাপাশি যুবকদের সক্ষমতা বৃদ্ধিতে আমরা বিভিন্ন ধরনের সৃজনশীল কার্যক্রম করে যাচ্ছি।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x