মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ— হারুনুর রশীদ খান শিবপুরে দুটি ইউনিয়নে ভূমি অফিস উদ্বোধন বীরগঞ্জে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ চায়না জাল শিবপুর উপজেলা স্কাউট কমিটির সভা অনুষ্ঠিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শিবপুরে উপজেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা আশুলিয়ায় তাঁতীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও স্বরণ সভা শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন মাগুরায় আকরাম এন্টারপ্রাইজ বিনামূল্যে ভ্যাক্সিন নিবন্ধন বুথ উদ্ভোধন ও মাস্ক বিতরণ কোভিড-১৯ টিকা কর্মসূচী সফল করতে বীরগঞ্জে ওর্য়াল্ড ভিশনের নানামূখী কার্যক্রম শ্রীপুরে সিঙ্গার ও বেস্ট ইলেকট্রনিক্স শো-রুমে জরিমানা

মাগুরায় রেললাইন কাজের উদ্ধোধন করেছেন প্রধানমন্ত্রী

মাগুরায় রেললাইন কাজের উদ্ধোধন করেছেন প্রধানমন্ত্রী

 

 

 

মাগুরা থেকে রক্সী খানঃ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ বৃহস্পতিবার পৌনে ১২ টায় গণভবন থেকে ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে মাগুরায় রেললাইন স্থাপন প্রকল্পের ভিত্তি প্রস্থর উদ্ভোধন করেছেন। মধুখালী হতে কামারখালী হয়ে মাগুরা শহর পর্যন্ত ২৪.৮ কিলোমিটার নতুন রেল লাইন নির্মাণ করা হবে।

মাগুরা সদর উপজেলার রামনগর হরিপদ মাধ্যমিক বিদ্যালয় মাঠে রেলপথ মন্ত্রী নুরুল ইসলাম সুজন এমপি’র সভাপতিত্বে উদ্ভোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন রেলপথ সচিব সেলিম রেজা। এ সময় উপস্থিত ছিলেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এডভোকেট সাইফুজ্জামান শিখর, জেলা প্রশাসক ড. আশরাফুল আলম, পুলিশ সুপার মোঃ জহিরুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান পঙ্কজ কুন্ডু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলুসহ রেলপথ মন্ত্রণালয়ের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

মধুখালী হতে কামারখালী হয়ে মাগুরা শহর পর্যন্ত রেল লাইন নির্মাণ প্রকল্পের পরিচালক মোহাম্মদ আসাদুল হক জানান, ১২’শ ২ কোটি ৪৯ লাখ টাকা ব্যয়ে মধুখালী হতে কামারখালী হয়ে মাগুরা শহর পর্যন্ত ২৪.৮ কিলোমিটার নতুন রেলপথ নির্মাণ করা হবে। এছাড়া, মাগুরা ও কামারখালীতে ২টি নতুন স্টেশন ও ২টি প্লাটফর্ম, ২টি সেড নির্মাণ, একটি আন্ডারপাস, গড়াই ও চন্দনায় ২টি মেজর রেল সেতু, ২৮ মাইনর ব্রীজ ও কালভার্ট নির্মাণ করা হবে। এর পাশাপাশি, সিগন্যালিং ও ইলেকট্রিক্যাল কাজ করা হবে। এ কাজের জন্য ১৩০ একর ভূমি অধিগ্রহনের কাজ চলছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ১৬:১৫ অপরাহ্ণ
  • ১৮:০০ অপরাহ্ণ
  • ১৯:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x