শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বেনাপোল চেকপোষ্টে বিএসএফ সদস্য আটক: পতাকা বৈঠক করে ভারতে হস্তান্তর

বেনাপোল চেকপোষ্টে বিএসএফ সদস্য আটক: পতাকা বৈঠক করে ভারতে হস্তান্তর

 

যশোর (বেনাপোল) থেকে মোঃ রাসেল ইসলামঃ— যশোরের বেনাপোল চেকপোষ্ট (সীমান্ত) দিয়ে অবৈধভাবে বাংলাদেশে অনুপ্রবেশের অভিযোগ এক জন বিএসএফ সদস্যকে আটক করে বিজিবি সদস্যরা । পরে দুই দেশের সীমান্ত রক্ষী বাহিনী বিজিবি ও বিএসএফএর পতাকা বৈঠকের মাধ্যেমে বিএসএফ সদস্যকে হন্তান্তর করা হয়। সোমবার বিকালে এ ঘটনা ঘটে বেনাপোল চেকপোষ্ট এলাকায়।

আরও পড়ুনঃ জলঢাকায় উম্মুক্ত লটারির মাধ্যমে ধান ক্রয়ে কৃষক বাছাইয়ের কার্যক্রম শুরু

বিজিবি সুত্র জানায়, বাংলাদেশের আলী হোসেন নামে একজন পাসপোর্ট বিহীন লোককে অবৈধ ভাবে ভারতে প্রবেশের অভিযোগ পেট্রাপোল বিএসএফ আটক করে। পরে তাকে পেট্রাপোল থানায় হস্তান্তরের জন্য গাড়িতে উঠানোর সময সে প্রসাব করার কথা বললে বিএসএফ সদস্যরা তাকে প্রসাব করতে সুযোগ দেয়। এসময় সে দৌড়ে বাংলাদেশে পালিয়ে আসে। এরপর বিএসএফ এর ৪ সদস্য (২ জন মহিলা সদস্য ও ২ জন পুরুষ সদস্য) তাকে ধাওয়া করে বাংলাদেশের আনুমানিক ৩০০ গজ ভিতরে প্রবেশ করে। সাথে সাথে বিজিবি সদস্যরা বিএসএফ সদস্যদের আটকের জন্য অভিযান চালালে তিন জন বিএসএফ সদস্য কৌশলে পালিয়ে যায়। তবে পেট্রাপোল ক্যাম্পের হেড কনষ্টেবল চৈতান্য বিজিবি সদস্যদের হাতে আটক হয়। বেনাপোল চেকপোষ্টে এলাকায় বিএসএফ সদস্যদের অনুপ্রবেশে উৎসুক জনতারা ছবি ও ভিডিও করে বলে জানা যায়। তবে বিজিবি সদস্যরা কয়েকজনকে নিয়ে তাদের হাতে থাকা মোবাইল থেকে ভিডিও ছবি ডিলেট করে দেয়। ভারতে অনুপ্রবেশকারী বাংলাদেশী নাগরিক হলেন বেনাপোল পোর্ট থানার বড় আঁচড়া গ্রামের খোকনের ছেলে আলী হোসেন।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় ১৭৬০ জন কৃষকদের মাঝে বিনামূল্যে সার-বীজ বিতরণ

যশোর ৪৯ বিজিবি ব্যাটালিয়ন এর বেনাপোল আইসিপি কোম্পানি কমান্ডার ও ভারতের ৬৪ বিএসএফর পেট্রাপোল কোম্পানি কমান্ডার পর্যায়ে বেনাপোল নোম্যান্সল্যান্ডে পতাকা বৈঠকের মাধ্যমে হেড কনষ্টবল শ্রী চৈতান্যকে হস্তান্তর করা হয়।

৪৯ বিজিবি বেনাপোল আইসিপি ক্যাম্পের সুবেদার মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন বাংলাদেশে প্রবেশ কারী বিএসএফ সদস্যকে পতাকা বৈঠকের মাধ্যেমে ফেরত দেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x