বুধবার, ১৯ Jun ২০২৪, ০৯:০৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বেতাগীতে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে হোসনাবাদ একাদশ চ্যাম্পিয়ন

বেতাগীতে বঙ্গবন্ধু গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্টে হোসনাবাদ একাদশ চ্যাম্পিয়ন

 

বরগুনা (বেতাগী) থেকে অলি আহম্মেদঃ— বরগুনার বেতাগীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট বালক অনুর্ধ-১৭ হোসনাবাদ ইউনিয়ন একাদশ ৪-৩ গোলে বেতাগী ইউনিয়ন একাদশ কে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে। বুধবার (১৮ সেপ্টেম্বর) বিকাল ৪.০০ টায় বেতাগী সরকারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে উৎসবমুখর পরিবেশে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

যুব ও ক্রিড়া মন্ত্রণালয়ের আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় দর্শকদের উপস্থিতিতে মাঠ কানায় কানায় ভরে যায়। স্কুল ভবনের বিভিন্ন তলার বেলকনিতে, আশেপাশের বাড়ীর ছাদে ও গাছে উঠেও খেলা দেখেছে অনেক দর্শক। এদিকে মারামারি ও কোন ধরনের সংঘর্ষ এড়াতে মাঠের চারপাশে মোতায়েন ছিল অতিরিক্ত পুলিশ। প্রথম ও দ্বিতীয়ার্ধের ৪৫ মিনিটের খেলা অমিমাংশিত থাকায় অতিরিক্ত সময় দেওয়া হয়। এতেও গোল শুন্য অবস্থাতেই শেষ হয়। পরবর্তীতে ট্রাইব্রেকারে
৪-৩ গোলে চ্যাম্পিয়ন হয়ে হোসনাবাদ একাদশ বিজয়ী হয়।

খেলা পরিচালনা করেন জেলা ক্রিড়া সংস্থার সহ সম্পাদক ও জেলা ফুটবল এ্যসোসিয়েশনের সদস্য মোঃ জসিম উদ্দিন।

৭ সেপ্টেম্বর এ টুর্নামেন্ট শুরু হয়। খেলা পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাজীব আহসানের সভাপতিত্বে ফাইনাল খেলায় প্রধান অতিথি ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মাকসুদুর রহমান ফোরকান, বিশেষ অতিথি ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম পিন্টু, মহিলা ভাইস-চেয়ারম্যান মাহমুদা আক্তার। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ইউপি চেয়ারম্যান মোঃ নজরুল ইসলাম, খলিলুর রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার, উপজেলা ক্রিড়া পরিষদের সাধারন সম্পাদক মোঃ মিজানুর রহমান মজনু ও স্কাউট সম্পাদক লুৎফর রহমান স্বপন প্রমুখ।

এ টুর্নামেন্টে উপজেলার একটি পৌরসভাসহ ৭টি ইউনিয়নের মোট ৮টি দল অংশ নেয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩৮ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x