সোমবার, ২৪ Jun ২০২৪, ১১:১১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বেতাগীতে প্রতিপক্ষের হামলায় অধ্যক্ষ আহত- থানায় অভিযোগ

বেতাগীতে প্রতিপক্ষের হামলায় অধ্যক্ষ আহত- থানায় অভিযোগ

 

বরগুনা (বেতাগী) থেকে অলি আহমেদঃ— বরগুনার বেতাগীতে পূর্ব শত্রুতার জেরধরে প্রতিপক্ষের হামলায় আক্তার মোর্শ্বেদ কৃষি প্রযুক্তি ইনিস্টিটিউটের অধ্যক্ষ ফনী ভূষন সিংহ আহত হয়েছে। সে উপজেলা স্বাস্থ্য কমপ্লোক্স ভর্তি হয়। এ বিষয় থানায় একটি অভিযোগ দায়ের করা হয়েছে।

জানা গেছে, গত সোমবার দিবাগত রাত আনুমানিক ৯ টার দিকে উপজেলার কাজিরাবাদ ইউনিয়নের কুমড়াখালী বাজার থেকে বাসায় ফিরছিল। এসময় বাজার সংলগ্ন সুইজগেট এলাকায় পূর্ব থেকে ওৎপেতে থাকা প্রতিপক্ষ মোঃ জসিম, মেখর কুমাড় সিংহ, শুভ রায়, মিল্টন সরকার, শুভ রায় ও স্বদেশ কুমাড় রায় সুব্রত তার উপড় হামলা করে লাঠী ও জিআইপাইপ দিয়ে পিটিয়ে গুরুতর আহত করে।

আরও পড়ুনঃ বেতাগীতে সাংবাদিক নেতা মিজানুর রহমান মজনুকে সংবর্ধনা

এতে তার ডানহাতের কবজী ও দুইপা জখম হয়। ডাক চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হলে হামলাকারীরা পালিয়ে যায় এবং তাকে ওই রাতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ফনী ভূষন সিংহের পূর্ব কর্মস্থল কুমড়াখালী শষী ভূষন মাধ্যমিক বিদ্যালয়ে প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব পালনকালে স্কুলের কমিটি গঠন নিয়ে তার সাথে শত্রুতার সৃস্টি হয়। এর জেরধরে এ হামলা করা হয় বলে স্থানীয়রা জানায়।

ইতোপূর্বে প্রতিপক্ষ স্বদেশ কুমাড় রায় সুব্রত গত ৩ এপ্রিল ০১৭২৯৩৪৮৩৯৪ নম্বরে মুঠো ফোনে তাকে হাত পা ভেঙে পঙ্গু করে দেওয়াসহ নানা ভাবে হুমকী দিয়ে আসছিল। এ ঘটনায় বেতাগী থানায় একটি জিডি করা হয়েছে ( নং-১৬২,তারিখ:০৪-০৪-২০১৯ ইংরেজি)।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মো: কামরুজ্জামান মিয়া জানান, এ বিষয় একটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x