সোমবার, ২৪ Jun ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বেতাগীতে ইসলামী ফাউন্ডেশনের ভূয়া কর্মকর্তা পরিচয়ে দুই প্রতারক জনতার হাতে আটক

বেতাগীতে ইসলামী ফাউন্ডেশনের ভূয়া কর্মকর্তা পরিচয়ে দুই প্রতারক জনতার হাতে আটক

 

বরগুনা (বেতাগী) থেকে সিইও অলি আহম্মেদঃ— বরগুনার বেতাগীতে ইসলামী ফাউন্ডেশনের ভূয়া কর্মকর্তা পরিচয়ে প্রতারকচক্রের দুই সদস্য কে আটক করেছে জনতা। মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) উপজেলার কাজিরাবাদের বটতলা বাজারে আটক করে পুলিশে খবর দেয়। থানায় মামলা হয়েছে।

জানাগেছে, বরগুনা সদর উপজেলার তুলসীবাড়ীয়া গ্রামের বাসিন্দা মোঃ ইদ্রিছুর রহমান (৩৫) ও একই উপজেলার কেওড়াবুনিয়া গ্রামের বাসিন্দা মোঃ মামুন হাওলাদার (২৮) সহ প্রতারক চক্র দীর্ঘদিন ধরে ইসলামী ফাউন্ডেশনের কখনও সমাজ সেবা বিভাগের ঊর্ধতন কর্মকর্তা সেজে বিভিন্ন সময় চাঁদা আদায় করে আসছিল। সোমবার (১৬ সেপ্টেম্বর) কাজিরাবাদ ইউনিয়নের বেপারী বাড়ীর বাইতুন নূর জামে মসজিদে ইসলামী ফাউন্ডেশন কর্তৃক পরিচালিত মসজিদ ভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রমের কেন্দ্র পরিদর্শনে নাম করে কেন্দ্রের শিক্ষককে ভয় ভীতি দেখিয়ে ২ হাজার টাকা হাতিয়ে নেয়। বিষয়টি ফাউন্ডেশনের স্থানীয় কর্মকর্তাকে মুঠোফোনে জানালে এ ধরনের কাজে ফাউন্ডেশনের কোন উর্ধতন কর্মকর্তা বেতাগীতে আসেনি বলে অবহিত করলে প্রতারনার বিষয় ফাঁস হয়ে যায়। এ প্রেক্ষিতে উপজেলার সর্বত্র ফাউন্ডেশনের স্থানীয় কর্মকর্তারা উপজেলার সকল শিক্ষকদের প্রতারকদের সম্পর্কে সতর্ক করে দেন।

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) বটতলা বাজার সংলগ্ন ঐ প্রতারকচক্র একই ইউনিয়নের আলতাফ জজ সাহেব বাড়ীর জামে মসজিদ শিশু ও গণশিক্ষা কেন্দ্রে কার্যক্রম পরিদর্শনের কথা বলে টাকা দাবী করলে বিষয়টি আঁচ করে পার্শ্ববর্তী কেন্দ্রে শিক্ষক ও স্থানীয় লোকজন ডেকে তাদের আটক করে বেতাগী থানা পুলিশে খবর দেয়। পুলিশ খবর পেয়ে প্রতারকদের আটক করে বেতাগী থানায় নিয়ে আসে। কুমড়াখালী গ্রামের বাসিন্দা ও ঐ কেন্দ্রের শিক্ষক মোঃ নুরুরুল ইসলাম বাদী হয়ে বেতাগী থানায় একটি প্রতারনা মূলক মামলা করেন।

বেতাগী থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুজ্জামান মিয়া এর সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে প্রতারকদের বিরুদ্ধে থানায় একটি মামলা নেওয়া হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x