শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:১৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বৃদ্ধার পাশে দাঁড়ালেন শ্রীপুর মডেল থানার ওসি

বৃদ্ধার পাশে দাঁড়ালেন শ্রীপুর মডেল থানার ওসি

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ রাস্তায় ফেলে যাওয়া বৃদ্ধার পাশে দাঁড়ালেন শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খোন্দকার ইমাম হোসেন। বয়স প্রায় ৬০ বছর। চলতে–ফিরতে পারেন না। বয়সের ভারে ক্লান্ত, অসুস্থ। এই অবস্থায় কে বা কাহারা এই বৃদ্ধাকে রাস্তায় ফেলে যায়। এমন অমানবিক ঘটনাটি ঘটেছে গত রোববার সন্ধ্যায় গাজীপুরের শ্রীপুর উপজেলার মাওনা ইউনিয়নের সলিং মোড় নামক স্থানে।

সংবাদ পেয়ে ওই কর্মকর্তা বৃদ্ধাকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যান। অসুস্থ ওই নারী এখন শ্রীপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার ফাতেহ আকরাম দোলন জানান, দীর্ঘ সময় খাবার না খেয়ে বৃদ্ধা শারীরিকভাবে অনেকটা দুর্বল হয়ে পড়েছেন। রাতে প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে স্বাভাবিক হতে আরো কয়েকদিন সময় লাগবে বলেও জানান তিনি।

ওসি খোন্দকার ইমাম হোসেন বলেন, এই করোনা কালীন সময়ে অনেক অমানবিক ঘটনার সাক্ষী হতে হচ্ছে পুলিশকে। অনেক ঘটনা এত অমানবিক ও নিষ্ঠুর মানুষ হিসেবে আমাদের লজ্জায় ফেলেছে। কঠিন এই পরিস্থিতিতে আমাদের আরো মানবিক হতে হবে। তা না হলে এই ধরনের অমানবিক ঘটনা ঘটতেই থাকবে। ইতিমধ্যে গাজীপুর পুলিশ সুপার শামসুন্নাহার বিষয়টি অবগত হয়ে ওসি ইমাম হোসেনের প্রশংসা করে বৃদ্ধার সুচিকিৎসার জন্য নির্দেশ প্রদান করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x