সোমবার, ২৪ Jun ২০২৪, ০৩:৪৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বীরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রং মিস্ত্রীর মৃত্যু

বীরগঞ্জে বিদ্যুৎ স্পৃষ্ট হয়ে রং মিস্ত্রীর মৃত্যু

 

বীরগঞ্জ (দিনাজপুর) থেকে হাসান জুয়েলঃ দিনাজপুরের বীরগঞ্জে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্বপন (২০) নামে এক রং মিস্ত্রীর হয়েছে। নিহত স্বপন রায় পৌরসভার ৮নং ওয়ার্ডের বলদিয়া পাড়ার হিরা রায়ের ছেলে। মঙ্গলবার (১২ সেপ্টেম্বর ২০২৩ইং) দুপুরে পৌরসভার ৭নং ওয়ার্ডের সবুজ পল্লী এলাকায় এ ঘটনা ঘটে।

জানা যায়, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে ওই এলাকার গোপালের নির্মাণাধীন ভবনের ছাদে উঠে রং মিস্ত্রীর কাজ করছিল নিহত স্বপন রায় । হঠাৎ করেই চলমান বিদ্যুৎ লাইনে স্পর্শ হলে বিদ্যুতায়িত হয় স্বপন। সে বিদ্যুতের তারে ঝুলতে থাকে। দেখতে পেয় স্থানীয়রা বীরগঞ্জ ফায়ার সার্ভিসেকে খবর দেন। সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের টিম আহত স্বপনকে উদ্ধার করে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় বাড়ীর মালিক গোপাল ও দেখভালের দায়িত্বে থাকা অরবিন্দুসহ বীরগঞ্জ পল্লীবিদ্যুৎ কে দায়ী করেছেন এলাকাসী। জানতে পেরে তাৎক্ষনিকভাবে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ফজলে এলাহী, সহকারী কমিশনার (ভূমি) রাজ কুমার বিশ্বাস এবং উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ সানাউল্লাহ্ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

বীরগঞ্জ পল্লী বিদ্যুৎ -২ এর অঞ্চলের সহকারী জেনারেল ম্যানেজারের সাথে কথা হলে তিনি বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নিবেন বলে আশ্বস্ত করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x