বৃহস্পতিবার, ১৩ Jun ২০২৪, ০৮:৫৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বিয়ে ব্যাপারটাই ভীষণ স্বপ্নের মতো আমার কাছে

বিয়ে ব্যাপারটাই ভীষণ স্বপ্নের মতো আমার কাছে

 

আজকের দিগন্ত অনলাইন প্রতিবেদক :— রাত পোহালেই মিস থেকে মিসেস হয়ে যাবেন তিনি। সাতপাকে বাঁধা পড়বেন। তিনি অর্থাৎ অভিনেত্রী অঙ্কিতা মজুমদার। ‘ভূমিকন্যা’, ‘জড়োয়ার ঝুমকো’র মতো ধারাবাহিকে অঙ্কিতার অভিনয় পছন্দ করেছেন দর্শক। আগামিকাল তার বিয়ে। তার আগে মায়ের রান্না করা পছন্দের খাবারে আইবুড়োভাত খেলেন। ঘনিষ্ঠ বন্ধুদের নিয়ে জমিয়ে ব্যাচেলার্স পার্টিও করেছেন তিনি।
অঙ্কিতার হবু বর কিন্তু ফিল্ম ইন্ডাস্ট্রির সদস্য নন। একেবারেই বাইরের মানুষ। সৌমিত্র পাল। পেশায় একটি সফটওয়্যার কোম্পানির কর্তা। বেঙ্গালুরুতে থাকেন। এক বছর আগে আলাপ হয় এই জুটির।
বাঙালি ঐতিহ্য, নিয়ম মেনে বিয়ে করছেন অঙ্কিতা। বিয়ের কার্ড থেকে অতিথিদের জন্য রিটার্ন গিফট সবটাই নিজে হাতে সাজিয়েছেন অঙ্কিতা। দু’জনেই নামের প্রথম অক্ষর দিয়ে ডিজাইন করা হয়েছে লোগো। সবেতেই নান্দনিকতার ছোঁয়া। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার শাড়িতে বিয়ের দিন সাজবেন তিনি।
অঙ্কিতা শেয়ার করলেন, ‘‘বিয়ে ব্যাপারটাই ভীষণ স্বপ্নের মতো আমার কাছে। আমাদের বাঙালি রীতি, ঐতিহ্য এত ভাল লাগে আমার… সব কিছু নিয়ে খুব এক্সাইটেড লাগছে। বিয়ের শাড়িটাও খুব ইমোশনাল জায়গা থেকে পছন্দ করেছি।’’
এক বছর আগে ম্যাট্রিমনিয়্যাল সাইটের মাধ্যমে আলাপ হয় অঙ্কিতা-সৌমিত্রর। তার পর বন্ধুত্ব। সৌমিত্রর বাবা-মা গুয়াহাটিতে থাকেন। সৌমিত্র থাকেন বেঙ্গালুরুতে। ‘‘বিয়ের পর আমি যাওয়া আসা করব। কারণ কলকাতাতেই মূলত আমার কাজ। আর কাজ বন্ধ করার কোনও প্রশ্নই নেই’’ হাসিমুখে জানালেন হবু কনে।

=== সূত্র: আনন্দবাজার পত্রিকা ===

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩৭ অপরাহ্ণ
  • ১৮:৪৯ অপরাহ্ণ
  • ২০:১৫ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x