শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও ভর্তির অনিশ্চয়তায় বীরগঞ্জের ‘প্রফুল্ল’

বিশ্ববিদ্যালয়ে চান্স পেয়েও ভর্তির অনিশ্চয়তায় বীরগঞ্জের ‘প্রফুল্ল’

 

বীরগঞ্জ (দিনাজপুর) থেকে হাসান জুয়েলঃ দিনাজপুরের বীরগঞ্জের এক গরিব ভ্যান চালকের মেধাবী পুত্র রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় উতীর্ণ হয়েও ভর্তির অনিশ্চয়তায় রয়েছে।

বীরগঞ্জ সরকারী ডিগ্রী কলেজের ছাত্র মরিচা গ্রামের ভ্যান চালক সুবাস রায়ের পুত্র মেধাবী ছাত্র প্রফুল্ল রায় ২০২২ শিক্ষাবর্ষে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরিক্ষায় অশংগ্রহন করে মেধা তালিকায় এ ইউনিটে ২৪৮ তম হয়ে চান্স পেলেও আর্থিক অসচ্ছলতায় ভর্তি অনিশ্চিত হয়ে পড়ায় হতাশায় ভুগছে মেধাবী ছাত্র প্রফুল্ল রায়।

ভ্যান চালক সুবাস রায়ের পুত্র মেধাবী ছাত্র প্রফুল­ রায়ের ১ বছর বয়সে তার মা শেফালী রানী মারা যায়। বাবা পুনরায় বিয়ে করায় নানা দিনমুজুর আনন্দ মোহন রায় তাকে নিয়ে গিয়ে মানুষ করে। ২০১৩ সালে ৫ম শ্রেনীর বৃত্তী পেলে দিনাজপুর-১ (বীরগঞ্জ-কাহারোল) আসনের মাননীয় জাতীয় সংসদ সদস্য বর্তমান এমপি মনোরঞ্জন শীল গোপাল সংবর্ধনা ও অভিনন্দন জানায়। সে বরাবর বিভিন্ন পরিক্ষায় শত কষ্টের মাঝেও মেধার পরিচয় দিয়েছে।

UBC (ইউবিসি) বিশ্ববিদ্যালয়ে ভর্তি সহায়তা কেন্দ্র বীরগঞ্জ কোচিং এর পরিচালক আল আমিন প্রামানিক জানায়, প্রফুল্ল রায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ে এ ইউনিটে তথ্য বিজ্ঞান ও লাইব্রেরি ম্যানাজমেন্ট বিভাগে চান্স পেয়েছে পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়েও অপেক্ষামান এ রয়েছে। সে মেধাবী ও ভদ্র। কষ্টে মানুষ হওয়ায় সে জীবনের মুল্য বুঝবে। সে গরিবের জন্য কাজ করতে পারবে বলে তিনি বিশ্বাস করেন। তার ভর্তি ও পড়ালেখায় পাশে দাড়ানোর জন্য সমাজের বিত্তবানদের প্রতি আহব্বান জানায়।
তিনি প্রফুল্ল রায় এর নিজ বিকাশ নাম্বার ০১৮৯৩৫২০২০৭ এর মাধ্যমে সকলের সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x