বুধবার, ২২ মে ২০২৪, ০৮:৫৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

বিশিষ্ট সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও দোয়া অনুষ্ঠান

বিশিষ্ট সাংবাদিক মিজানুর রহমান খানের মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয়ে শোকসভা ও দোয়া অনুষ্ঠান

 

নিজস্ব প্রতিবেদকঃ বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট, প্রথম আলোর যুগ্ম সম্পাদক এবং গণ বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের অতিথি শিক্ষক মিজানুর রহমান খান-এর মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয়ে শোকসভা অনুষ্ঠিত হয়েছে।

১৩ জানুয়ারি, ২০২১ (বুধবার) বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন মিলনায়তনে আয়োজিত শোকসভায় সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

উক্ত শোকসভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কলা ও সামাজিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক মনসুর মুসা, বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের ডীন ড. হাসিন অনুপমা আজহারী, ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সেস অনুষদের ডীন অধ্যাপক মোতাহার হোসেন মন্ডল বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. এস, তাসাদ্দেক আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, আইন বিভাগের বিভাগীয় প্রধান মোঃ রফিকুল আলম এবং গণস্বাস্থ্য সমাজ ভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. মেসবাহ উদ্দিন আহমেদ।

এসময় বক্তারা বলেন- বাণিজ্য অনুষদের ছাত্র হলেও সাংবাদিকতার পাশাপাশি সংবিধান ও আইন বিষয়ে আগ্রহী ছিলেন মিজানুর রহমান খান। বাংলাদেশে সংবিধান ও আইন বিষয়ক সাংবাদিকতার বাতিঘরও বলা হয়ে থাকে তাকে। গণ বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন ও তদারকি কমিটির সভাপতি ডা. জাফরুল্লাহ্ চৌধুরীর প্রতি ব্যক্তিগত সম্মান থেকে গণ বিশ্ববিদ্যালয়ে আইন বিভাগের অতিথি শিক্ষক হিসেবে যোগদান করেন তিনি। সংবিধান বিষয়ে তার পাঠদান অত্যন্ত চমৎকার ছিল বলেও উল্লেখ করেন তার সহকর্মীরা। সদা হাস্যেজ্জল, অল্পভাষী এই জ্যেষ্ঠ সাংবাদিকের মৃত্যুতে গণ বিশ্ববিদ্যালয় একজন জ্ঞানী শিক্ষক ও সুহৃদকে হারালো। শোকসভায় মিজানুর রহমান খানের প্রতি শ্রদ্ধা জানিয়ে তার রচিত বই ও বিভিন্ন পত্রপত্রিকায় প্রকাশিত তার লেখা বিশ্ববদ্যিালয়ের গ্রন্থাগারে সংরক্ষণের উদ্যোগ নেয়ার কথা জানানো হয়।

সভা শেষে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানানো হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x