শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বিদ্যুৎ ও সারের জন্য কৃষককে আর জীবন দিতে হয় না– পলক

বিদ্যুৎ ও সারের জন্য কৃষককে আর জীবন দিতে হয় না– পলক

 

নাটোর (সিংড়া) থেকে রবিন খানঃ— তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেন, উন্নয়নের কারণে কৃষকরা সারের ন্যায্য মূল্য পাচ্ছে। বিদ্যুৎ ও সারের জন্য কৃষকদের এখন জীবন দিতে হয়। রাস্তাঘাট অনুন্নত থাকার কারণে কৃষকদের অবর্ণনীয় কষ্ট সয়তে হয়েছে। সিংড়ায় ৯০ কিলোমিটার খাল খনন করেছে শেখ হাসিনা সরকার। যার কারণে ৬০ হাজার মেট্রিক ট্রন ফসল অতিরিক্ত ঘরে তুলতে পারছে কৃষকরা। কৃষি ক্ষেত্রে সরকার সফলতার সাথে কাজ করছে। কৃষিতে প্রযুক্তির ছোয়া দিয়েছে বর্তমান সরকার। কৃষি প্রধান এলাকা চলনবিল তথা সিংড়াকে আরো এগিয়ে নিতে সরকার চলনবিল উন্নয়ন প্রকল্প এবং বরেন্দ্র প্রকল্প গ্রহণ করেছে।

আরও পড়ুনঃ ইউএনও বাজার মনিটারিংয়ের পর সিংড়ায় পেঁয়াজের কেজি ১৬৫ টাকা!

মানুষের মৌলিক চাহিদা পুরণ করতে সরকার বদ্ধপরিকর। গ্রাম হবে শহর সে লক্ষ্যে গ্রামীণ জনপদে উন্নয়নে সরকার কাজ করছে। খাল খনন, সেচ, পণ্য পরিবহন, কৃষিতে বিপ্লব ঘটাতে নানামুখী কর্মসূচি সরকার গ্রহন করেছে। তিনি জননেত্রী শেখ হাসিনার হাত কে শক্তিশালী করার লক্ষ্যে কোন প্রকার অপপ্রচারে কান না দিতে সকলের প্রতি আহবান জানান।

তিনি বৃহস্পতিবার দুপুরে সিংড়া উপজেলা পরিষদে রবি/২০১৯-২০ মৌসুমে কৃষি প্রণোদনা কর্মসূচির আওতায় গম, ভুট্টা ও সরিষা ফসলের বীজ ও সার বিনামূল্যে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিতরণের উদ্বোধন করেন।

আরও পড়ুনঃ সিংড়ায় গ্রামবাসির অর্থায়নে নির্মিত চামারী ইউনিয়নের হোলাইগাড়ি সেতু

উপজেলা নির্বাহী অফিসার সুশান্ত কুমার মাহাতোর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এডভোকেট ওহিদুর রহমান শেখ,
উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান শামিমা হক রোজি, উপজেলা কৃষি অফিসার সাজ্জাদ হোসেন, অতিরিক্ত কৃষি অফিসার শারমিন সীমা প্রমুখ।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x