শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বিএনপি’র নেতৃবৃন্দ পূজামন্ডব পরিদর্শন ও মতবিনিময়

বিএনপি’র নেতৃবৃন্দ পূজামন্ডব পরিদর্শন ও মতবিনিময়

 

পটুয়াখালী (রাঙ্গাবালী) থেকে কে এম রুবেল মাহমুদঃ— পটুয়াখালীর রাঙ্গাবালী উপজেলার চরমোন্তাজ ইউনিয়ন শাখা’র বাংলাদেশ জাতিয়তাবাদী দল (বিএনপি)”র নেতৃবৃন্দ পূজামন্ডব পরিদর্শন ও মতবিনিময় করেন।

তারা রোববার রাতে ঐ ইউনিয়নের ২ টি পূজামন্ডব পরিদর্শন করেন এবং আর্থিক অনুদান প্রদান করেন। দূর্গাপূজা উপলক্ষে তারা এলাকার পূজামন্ডব গুলো ঘুরে ঘুরে দেখেন এবং পূজা করতে তাদের (সনতান ধর্মাবলম্বী) কোন সমস্যা আছে কিনা তার খোঁজ খবর নেন।

চরমোন্তাজ ইউনিয়ন বিএনপি’র সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মোঃনজরুল ইসলাম এর নেতৃত্বে দূর্গাপূজা মন্ডব পরিদর্শন ও মতবিনিময় করেন।

এ সময় ইউনিয়ন বিএনপি’র অন্যান্য নেত্ববৃন্দ, যুবদল, ছাত্রদল, কৃষকদল সহ সকল সহ-যোগী ও অঙ্গ-সংগঠনের নেত্ববৃন্দরা উপস্থিত ছিলেন।

এ বছর চরমোন্তাজে মোট ২টি স্থানে শারদীয় দূর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনার খবর এখন পর্যন্ত পাওয়া যায় নি। সার্বজনীনভাবে প্রত্যেকটি স্থানে পূজা উদযাপিত হচ্ছে।

এ বিষয়ে চরমোন্তাজ পুলিশ তদন্তকেন্দ্রের অফিসর ইনচার্জ সুদেব হাওলাদার বলেন, চরমোন্তাজে খুব সুন্দর পরিবেশে হিন্দু ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব শারদীয় দূর্গাপূজা উদযাপিত হচ্ছে। প্রপারলি সব হচ্ছে। কোথাও কোন অসুবিধা নেই। প্রত্যেক পূজামন্ডবে পুলিশ, আনসার এবং গ্রাম পুলিশ আইন শৃংখলা বজায় রাখার কাজ করছে।

পূজা উদযাপন কমিটির পক্ষ থেকে বলেন, আমাদের কোন সমস্যা হচ্ছে না। প্রশাসনসহ রাজনৈতিক নেতৃবৃন্দ আমাদেরকে সহযোগিতা করছেন। আমরা চরমোন্তাজ এলাকায় পূজা করছি। অত্যন্ত শান্তিপূর্ণভাবে পূজার যাবতীয় কাজ সম্পন্ন করছি অন্যান্য ধর্মবলম্বীরাও আসছেন পূজা দেখতে। আমাদের কোন সমস্যা হচ্ছে না।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x