শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১১:৫৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
প্রধানমন্ত্রীর শেখ হাসিনার ৭৬তম জন্মদিন পালন করেছে শিবপুর উপজেলা প্রশাসন আশুলিয়া থানায় ওপেন হাউজ ডে অনুষ্ঠিত সিরাজগঞ্জে আইন শৃঙ্খলা রক্ষায় আনসার ভিডিপি সদস্যদের ভূমিকা শীর্ষক মতবিনিময় শিবপুরে আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত শিবপুর উপজেলায় শ্রেষ্ঠ প্রধান শিক্ষক সাদিয়া, সভাপতি আসাদ গণ বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন (বিবিএ) ইউজিসি’র অনুমোদন মানিকগঞ্জ সাটুরিয়ায় আখ চাষের বাম্পার ফলন কৃষকের মুখে হাসি আশুলিয়ায় কাঠগড়া এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন সাটুরিয়া বালিয়াটী ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত সাভার জাতীয় স্মৃতিসৌধে বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন জানিয়েছেন- নবনিযুক্ত ডেপুটি স্পিকার

বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান, ২ দালালকে কারাদন্ড

বিআরটিএ অফিসে জেলা প্রশাসকের ঝটিকা অভিযান, ২ দালালকে কারাদন্ড

 

সিলেট (হবিগঞ্জ) থেকে মোহাম্মদ শাহ্ আলমঃ— হবিগঞ্জ বিআরটিএ অফিসে ঝটিকা অভিযান পরিচালনা করেছেন নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসান। রবিবার সন্ধ্যায় তিনি এ অভিযান পরিচালনা করেন। এ সময় ৩ দালালকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে কারাদন্ড প্রদান করা হয়।

আরও পড়ুনঃ হবিগঞ্জের মিরপুর থেকে মুছাই পর্যন্ত ভেঙ্গে বেহাল দশা ॥ জনদুর্ভোগ চরমে

জানা যায়, দীর্ঘদিন ধরে অনিয়ম-দূর্নীতির নিরাপদ আখড়ায় পরিণত হয়েছে হবিগঞ্জ বিআরটিএ অফিস। দালালদের খপ্পড়ে পড়ে বহু সেবাপ্রার্থী মানুষ হচ্ছেন চরম হয়রানীর শিকার। সম্প্রতি বিষয়টি নজরে আসে হবিগঞ্জের নবাগত জেলা প্রশাসক মোহাম্মদ কামরুল হাসানের। উল্লেখিত সময়ে তিনি বিষয়টি সরেজমিনে দেখতে ঝটিকা অভিযান পরিচালনা করেন বিআরটিএ অফিসে। এ সময় তিনি ৩ দালালকে হাতে-নাতে আটক করেন। পরে আটককৃতদের ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করা হয়। ভ্রাম্যমাণ আদালতের বিচারক সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাসির হোসেন শামীম আটককৃতদের মধ্যে ২ জনকে ১০ দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তরা হল, কিশোরগঞ্জ জেলার মিটামইন উপজেলার কাঞ্চনপুর গ্রামের জহর আলীর পুত্র রেজাউল হাই চৌধুরী পান্নু ও নবীগঞ্জ উপজেলার পূর্ব তিমিরপুর গ্রামের সুকুমার সরকারের পুত্র সুকেশ চন্দ্র সরকার। এছাড়াও আটক নাসির উদ্দিনের কাছ থেকে ২ শত টাকা জরিমানা আদায় করে বিআরটিএ’র পরিদর্শক সরফুদ্দিন আকন্দের জিম্মায় ছেড়ে দেয়া হয়।

আরও পড়ুনঃ হবিগঞ্জ সদর থানা পুলিশের সাড়াশী অভিযানে ছাত্রদল নেতাসহ আটক ১১

এ ব্যাপারে বিআরটিএ’র পরিদর্শক সরফুদ্দিন আকন্দ ভ্রাম্যমাণ আদালতকে জানান, অফিসে কাজের চাপ বেশি থাকায় নাসির উদ্দিনকে কমিশনে কাজ করার সুযোগ দেয়া হয়েছিল। নাসির উদ্দিন শায়েস্তাগঞ্জ উপজেলার জগতপুর গ্রামের তাহির আলীর পুত্র। অভিযান পরিচালনার সময় অতিরিক্ত জেলা প্রশাসক তারেক মোহাম্মদ জাকারিয়াসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। অভিযানে সহযোগীতা করেন সদর থানার এসআই সাইদুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ।

আরও পড়ুনঃ হবিগঞ্জের নবীগঞ্জে যাত্রীবাহী বাস খাদে আহত ৩০

এদিকে, বিআরটিএ অফিসে ড্রাইভিং লাইসেন্সসহ নানা বিষয়ে সেবাপ্রার্থী মানুষ দীর্ঘদিন ধরে চরম হয়রানীর শিকার হচ্ছেন বলে অভিযোগ উঠেছে। শহরের ইনাতাবাদ এলাকার সিএনজি চালক বাচ্চু মিয়া অভিযোগ করে জানান, লাইসেন্সের জন্য উপযুক্ত কাগজপত্র ও অতিরিক্ত টাকা দিয়েও তিনি মাসের পর মাস হয়রানীর শিকার হচ্ছেন। দালালরা সিন্ডিকেটের মাধ্যমে প্রতিনিয়ত হাতিয়ে নিচ্ছে হাজার হাজার টাকা। ভোক্তভূগীদের অভিযোগ কর্মকর্তাদের যোগসাজসেই দিনে দিনে বেপরোয়া হয়ে উঠছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৯ পূর্বাহ্ণ
  • ১১:৫১ পূর্বাহ্ণ
  • ১৬:০৬ অপরাহ্ণ
  • ১৭:৪৯ অপরাহ্ণ
  • ১৯:০২ অপরাহ্ণ
  • ৫:৪৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x