শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪২ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

বাগাতিপাড়া উপজেলায় একটি বিদ্যালয়ের দ্বিতল ভবনে ভিত্তিপ্রস্থর স্থাপন

বাগাতিপাড়া উপজেলায় একটি বিদ্যালয়ের দ্বিতল ভবনে ভিত্তিপ্রস্থর স্থাপন

 

নাটোর (বাগাতিপাড়া) থেকে মোঃ রাজিবুল ইসলাম বাবুঃ— নাটোরের বাগাতিপাড়া উপজেলার হিজলী সোনাপুর উচ্চ বিদ্যালয়ের দ্বিতল ভবনে ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে।

শনিবার দুপুরে শিক্ষা প্রকৌশলী পাবনা জোন এর সহযোগিতায় হিজলী সোনাপুর উচ্চ বিদ্যালয় ১ কোটি ২ লক্ষ টাকা ব্যয়ে দ্বিতল ভবনের উদ্বোধন করেন নাটোর-১ আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল। হিজলী সোনাপুর উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি সহিদুল ইসলামের সভাপতিত্বে ভিত্তিপ্রস্থর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল, উপসহকারী প্রকৌশলী বাগাতিপাড়া সেলিম রেজা হিজলী সোনাপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আলী সরকার, জেলা ছাত্র লীগের শিক্ষা ও পাঠ্য বিষয়ক সম্পাদক মোঃ শহিদুল ইসলাম মোল্লা সহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও শিক্ষক, ছাত্র ছাত্রী এবং অভিভাবক বৃন্দ।

সাংসদ শহিদুল ইসলাম বকুল বলেন, এই জনপদকে উন্নত জনপদে রুপান্তরিত করতে হলে শিক্ষা ব্যবস্থা, কর্মক্ষন করে তুলতে হবে। যে সমস্ত স্কুলে একাডেমির ভবন নেই সেই সকল বিদ্যালয়ে ভবন তৈরি করে শিক্ষা ব্যবস্থা উন্নত করতে হবে। তাহলে এই জনপদ কে উন্নত জনপদে রুপান্তরিত করতে পারবো।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x