বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:১৩ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

বাগাতিপাড়ায় গর্ভকালীন সেবা না দিয়ে সেবাগ্রহিতার সাথে অসদ আচরনের অভিযোগ

বাগাতিপাড়ায় গর্ভকালীন সেবা না দিয়ে সেবাগ্রহিতার সাথে অসদ আচরনের অভিযোগ

 

নাটোর (বাগাতিপাড়া) থেকে মোঃ রাজিবুল ইসলাম বাবুঃ–– নাটোরের বাগাতিপাড়ায় গর্ভকালীন সেবা নাদিয়ে সেবা গ্রহিতার সাথে অসদ আচরনের অভিযোগ পাওয়া গেছে।

এঘটনায় প্রতিবাদ করায় মহিলা ভাইস চেয়ারম্যানের সাথেও অসদ আচরনের অভিযোগ পরিবার পরিকল্পনা পরিদর্শীকা নাসিমা বেগম এর বিরুদ্ধে।

বুধবার দুপুরে উপজেলার দয়ারামপুর নন্দিকুজা গ্রামের আব্দুস ছাত্তার মিয়ার বাড়ীতে স্যাটালাইট সেবা কেন্দ্রে সেবা নিতে গেলে ঘটে এমন ঘটনা। সেবা গ্রহিতা বাটিকামারী গ্রামের শ্রী দিলীপ হালদার এর স্ত্রী শ্রীমতি রীপা রানী হালদার এব্যাপারে ইউএনও কে লিখিত অভিযোগ করেছেন।

অভিযোগ সূত্রে জানা যায়, মাতৃত্বকাল ভাতা মুঞ্জুর আবেদনের জন্য পরিবার পরিকল্পনা অফিস কর্তৃক ইস্যুকৃত গর্ভকালীন সেবা কার্ড নিতে বুধবার বিকেলে নন্দিকুজা গ্রামের আব্দুস ছাত্তার মিয়ার বাড়ীতে অস্থায়ি সেবা কেন্দ্রে যায় বাটিকামারী গ্রামের শ্রীমতি রীপা রানী হালদার। সেখানে পরিবার পরিকল্পনা পরিদর্শীকা নাসিমা বেগম চেকাপ করে বলেন রীপা রানীর পেটে কোন সন্তানের আলামত নেই। রীপা রানী তার কথার প্রতিবাদ করে এবং সে যে অন্তসত্ত্বা সেটা বোঝানোর চেষ্টা করে কিন্তু নাসিমা বেগম রেগে গিয়ে বিভিন্ন ধরনে অবাঞ্চিত কথা বলে রীপা রানী কে।

বিষয়টি মুঠফোনে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলাকে অবগত করেন রিপা রাণী। বিষয়টি জানতে নাসিমা বেগমকে ফোন দেন মহিলা ভাইস চেয়ারম্যান। এতে নাসিমা বেগম আরও ক্ষিপ্ত হয়ে মহিলা ভাইস চেয়ারম্যানের সাথেও অসদ আচরন করেন নাসিমা বেগম।

এসময় নাসিমা বেগম আরো ক্ষিপ্ত হয়ে রীপা রানী কে ধমক দিয়ে বলেন, বাংলা কথা বোঝনা এখনো দাঁড়িয়ে আছো বের হয়ে যাও। পারলে যা খুশি করো।

এঘটনায় রীপা রানী ইউএনও বরাবর লিখিত অভিযোগ করেন এবং যথাযথ ব্যবস্থা গ্রহণের জন্য অনুলিপি দেন জেলা প্রশাষক ও সিভিল সার্জন নাটোর, বাগাতিপাড়া উপজেলা চেয়ারম্যান, উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার ও বাগাতিপাড়া উপজেলা প্রেস ক্লাব কে।

এব্যাপারে পরিবার পরিকল্পনা পরিদর্শীকা নাসিমা বেগম এর সাথে মুঠোফোনে কথা বললে তিনি এঘটনা অস্বীকার করেন।

তবে মহিলা ভাইস চেয়ারম্যান খোদিজা বেগম শাপলা ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এমন ঘটনা খুবই দুঃখ জনক। ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহনের জোর দাবি জানান তিনি।

উপজেলা পরিবার পরিকল্পনা অফিসার খাদেমুল ইসলাম বলেন, বিষয়টি জানার পরেই পরিবার পরিকল্পনা পরিদর্শীকা নাসিমা বেগম কে ডেকে তার কাছ থেকে জানার চেষ্টা করেছি। এব্যাপারে আরো ক্ষতিয়ে দেখে প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহন করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x