বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ০৮:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শ্রীপুরে শপিংমলে ভ্রাম্যমান আদালতের দন্ড শিবপুরে ভূমিহীন ও গৃহহীনদের নির্মাণধীন স্থাপনা পরিদর্শন করেন ইউএনও টাঙ্গাইলের মধুপুরে কৃষি যন্ত্রপাতি বিতরণ কঠোর লকডাউনে নলডাঙ্গা, দুই দোকানে জরিমানা কঠোর লকডাউনে মাঠে শ্রীপুরের প্রশাসন গাজীপুরে যান চলাচল ছিল সীমিত রাষ্ট্রায়ত্ব ব্যাংকগুলোতে উপচে পড়া ভীড় বেতাগীতে ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে সার ও বীজ বিতরণ কর্মসূচির উদ্বোধন শিবপুরে কুইক রেসপন্স তিনটি টিমের সচেনতামূলক প্রচার-প্রচারণা শুরু পলাশবাড়ীতে বীর মুক্তিযোদ্ধা সেনা সদস্য (অবঃ) মনিরুজ্জামান সালামকে রাষ্ট্রীয় মর্যাদায় দাফন সম্পন্ন বেতাগীতে ২০ হাজার মিটার কারেন্ট জাল বিনষ্ট

বাংলাদেশ সরকারের সাথে যুক্তরাজ্য সরকারের সর্ম্পক অনেক ভালো– ব্রিটিশ হাইকমিশনার

বাংলাদেশ সরকারের সাথে যুক্তরাজ্য সরকারের সর্ম্পক অনেক ভালো– ব্রিটিশ হাইকমিশনার

 

 

 

নিজস্ব প্রতিবেদকঃ বাংলাদেশ সরকারের সাথে যুক্তরাজ্য সরকারের সর্ম্পক অনেক ভালো তাই যুক্তরাজ্য বাংলাদেশের যেকোন প্রয়োজনে সবসময় পাশে আছে বলে জানিয়েছেন ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন।

বৃহস্পতিবার (১৮ মার্চ) দুপুরে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে সাভার জাতীয় স্মৃতিসৌধে এক অনুষ্ঠানে যোগ দিয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা বলেন।

ঢাকায় নিযুক্ত ব্রিটিশ হাইকমিশনার রবার্ট চ্যাটার্টন ডিকসন এসময় আরও বলেন, যুক্তরাজ্য সরকার বাংলাদেশের পরম বন্ধু রাষ্ট্র ব্যবসা বাণিজ্যসহ সকল বিষয়ে যুক্তরাজ্য বাংলাদেশের পাশে রয়েছে উল্লেখ করে তিনি আরও বলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নিজের জীবন দিয়ে বাংলাদেশকে স্বাধীনতা এনে দিয়েছেন। তাই যুক্তরাজ্য সরকার সবসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বরণ করেও বলেন তিনি।

এর আগে বৃটিশ হাইকমিশনার সড়ক পথে স্মৃতিসৌধে আসলে তাকে স্বাগত জানান স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মিজানুর রহমান। বৃটিশ হাইকশিনার অনুষ্ঠান শেষ করে স্মৃতিসৌধে আসা পুলিশসহ সকলের সাথে ফটোশেষনে অংশ গ্রহণ করেন ও স্মৃতিসৌধ এলাকা পরিদর্শন করেন। বৃটিশ হাইকমিশনারের সাথে এসময় বৃটিশ দুতাবাসের উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x