রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১০:৩৬ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বাংলাদেশের মানুষকে আর ভাগ্যান্বেষনে বিদেশে যেতে হবে না

বাংলাদেশের মানুষকে আর ভাগ্যান্বেষনে বিদেশে যেতে হবে না

 

ফরিদপুর থেকে মহসিন মুন্সিঃ— সারা দেশের মত ফরিদপুরেও যথাযথ মর্যাদায় পালিত হলো জাতীয় যুব দিবস ২০১৯। এ উপলক্ষে সকালে বর্ণাঢ্য র‌্যালী হয় এবং পরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় জেলা প্রশাসক এর সভা কক্ষে।

উক্ত সভার প্রধান অতিথি ও জেলা প্রশাসক জনাব অতুল সরকার তার বক্তব্যে আশা প্রকাশ করেন যে যুবকেরা প্রচলিত শিক্ষার পাশাপাশি নিজেদেরকে কোন একটা বিষয়ে দক্ষ হিসাবে গড়ে তুলবেন। কারণ আমাদের দেশের বেশিরভাগ উচ্চ শিক্ষিত রাই কোন বিষয়েই দক্ষ নন। এ জন্যই দেখা যায় যে অনেক উচ্চ শিক্ষিতরাও বেকার থাকেন, কোন চাকরি বা কাজ পান না। বর্তমান প্রধানমন্ত্রীর দক্ষ ও গতিশীল নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে চলমান। যদি কেউ এর সাথে তাল মেলাতে না পারেন তা হলে তিনিই পিছিয়ে পড়বেন। আর যখন আমাদের দক্ষ যুব শক্তি বুঝতে পারবেন তাদের দক্ষতা কতটুকু, তখন আর তাদেরকে ভাগ্য পরিবর্তনের জন্য অন্যের মুখাপেক্ষী হতে হবে না।

আরও পড়ুনঃ– পাকুন্দিয়ায় জাতীয় যুব দিবস পালিত

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জনাব সুবল চন্দ্র সাহা, জেলা আওয়ামী লীগ সভাপতি, জনাব মোঃ মনিরুজ্জামান, ডিডি এল জি, ফরিদপুর, জনাব আসলাম মোল্লা, এডিসি রেভিনিউ। সভাপতিত্ব করেন ডিডি, যুব উন্নয়ন, ফরিদপুর জনাব এ জেড এম নুরুল আহসান। সকল বক্তাদের বক্তব্যে উঠে আসে যে যুবকরাই কোন সমাজের বা দেশের উন্নয়নের চালিকা শক্তি। যুবকদেরকেই দেশের উন্নয়নের দায়িত্ব কাঁধে নিয়ে দেশ কে এগিয়ে নিয়ে যেতে হবে। যুব উন্নয়ন এর ডিডি মহোদয় জানান, যে প্রতিটি উপজেলায় একটি করে প্রশিক্ষণ কেন্দ্র তৈরী হচ্ছে যেখান থেকে যুব রা প্রশিক্ষণ গ্রহণ করে নিজেদেরকে দক্ষ হিসেবে গড়ে তুলতে পারবেন।

শেষ পর্বে সফল উদ্যোক্তাদের মাঝে ঋনের চেক বিতরন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x