রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

বর্ণাঢ্য আয়োজনে ইবিতে ‘সঞ্জীবনী-৩৩’র ব্যাচ ডে উদযাপন

বর্ণাঢ্য আয়োজনে ইবিতে ‘সঞ্জীবনী-৩৩’র ব্যাচ ডে উদযাপন

 

ইবি (ইসলামী বিশ্ববিদ্যালয়) থেকে এম বি রিয়াদঃ— আনন্দ-উচ্ছ্বাস, নানা রঙে এক অপরূপ সাজে সজ্জিত হয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সকল বিভাগের শিক্ষার্থীদের সংগঠন ‘সঞ্জীবনী-৩৩’র ব্যাচ ডে উদযাপিত হয়েছে। বুধবার (১৫ জানুয়ারী) বর্ণাঢ্য র‌্যালি, আলোচনা সভা, কেক কাটা ও মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিন টি উদযাপন করেছে “সঞ্জীবনী-৩৩’র সদস্যরা।

দিনটি উপলক্ষে বুধবার বেলা ১২ টায় ‘সঞ্জীবনী-৩৩’র ব্যানারে সম্মিলিত আনন্দ র‌্যালি বের করে সকল বিভাগের শিক্ষার্থীরা। র‌্যালিটি বাংলা মঞ্চের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে এসে মিলিত হয়। শরীরে সাদা টি-শার্ট, হাতে মুখে আবীরে রঙ মেখে র‌্যালিতে অংশ নেয় শিক্ষার্থীরা। এসময় সবার গায়ে ধবধবে সাদা টি-শার্টে দেখা যায় বন্ধুদের আবেগ ভরা রঙ বেরঙের লেখা।

এর আগে ক্যাম্পাসের বাংলা মঞ্চে ব্যাচ ডে ও অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে ছাত্র উপদেষ্টা অধ্যাপক ড. সাইদুর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক ড. হারুন-উর-রশিদ আসকারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপ-উপাচার্য অধ্যাপক ড. শাহিনুর রহমান এবং রেজিস্ট্রার (ভারপ্র্রাপ্ত) এস এম আব্দুল লতিফ। এছাড়াও প্রক্টর অধ্যাপক ড. পরেশ চন্দ্র বর্ম্মনসহ বিভিন্ন বিভাগের শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটির সঞ্চালনায় ছিলেন লোক প্রশাসন বিভাগের শিক্ষার্থী শাম্মী আকতার এবং অর্থনীতি বিভাগের শিক্ষার্থী ইজাজ মাহমুদ।

পরে সেখানে ২০১৮-১৯ শিক্ষাবর্ষের ১ম বর্ষপূর্তি উপলক্ষে কেক কাটে ‘সঞ্জীবনী-৩৩’র সদস্যরা। এরপরে মধ্যাহ্নভোজের পর ফ্লাশ মোবে অংশ নেয় তারা।

অনুষ্ঠানে উপাচার্য ড. রাশিদ আসকারী বলেন, ‘আজ তোমাদের বিশ্ববিদ্যালয় জীবনের ১ বছর শেষ হয়ে গেলো। ২১ শতকের পৃথিবী চায় একজন ভালো মানুষ, একজন দক্ষ মানুষ, একজন সংবেদনশীল মানুষ এবং একজন দেশপ্রেমিক মানুষ । তোমরা সবাই আমার সন্তান। স্মার্ট ফোনের সঠিক ব্যবহার করে মূল্যবান সময় টুকু কাজে লাগাতে হবে। তোমারা সর্বোপরি একজন ভালো মানুষ হও। পরিবাবের সাথে শিক্ষকদের সাথে ভালো আচরণ করো। একজন উপাচার্য হিসেবে একজন বাবা হিসেবে তোমাদের যেকোন সমস্যা সমাধানে আমি সদা প্রস্তুত।’

এবিষয়ে সঞ্জীবনী-৩৩’ এর সদস্যরা জানান, ‘ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইতিহাসে এত বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে প্রথমবারের মত ব্যাচ ডে পালন করেছে ‘সঞ্জীবনী-৩৩”। এটা একটা আবেগের নাম। ইবি ক্যাম্পাসে নতুনত্ব দেওয়ার জন্য এবং ২০১৮-১৯ শিক্ষাবর্ষের সবার মধ্যে সুসম্পর্ক বজায় রাখতে আমাদের এই সম্মিলিত আয়োজন।’

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x