বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০২:২৯ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পোরশায় কৃষি প্রণোদনা প্রদান ও অভ্যন্তরীণ আমন সংগ্রহের উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী

পোরশায় কৃষি প্রণোদনা প্রদান ও অভ্যন্তরীণ আমন সংগ্রহের উদ্বোধন করলেন খাদ্যমন্ত্রী

 

নওগাঁ (পোরশা) থেকে সালাউদ্দীন আহম্মেদঃ— নওগাঁর পোরশায় প্রান্তিক পর্যায়ে কৃষকদের মাঝে কৃষি প্রণোদনা ও অভ্যন্তরীণ আমন সংগ্রহ ২০১৯-২০এর আওতায় ধান ক্রয় কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে।

বুধবার বিকেল ৩টার সময় উপজেলা প্রশাসন ও উপজেলা খাদ্য বিভাগ কর্তৃক আয়োজিত ও জেলা প্রশাসনের তত্বাবধানে অনুষ্ঠানে কৃষি প্রণোদনা প্রদান ও আমন সংগ্রহের উদ্বোধন করেন মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার এমপি। মোবাইল ফোনে কথা বলার মাধ্যমে এ উদ্বোধন ঘোষণা করেন তিনি।

আরও পড়ুনঃ পোরশায় বাড়তি দামে লবণ বিক্রির অভিযোগে দুই ব্যবসায়ীকে জরিমানা

নওগাঁ জেলা প্রশাসক হারুন অর রশিদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব অধক্ষ্য শাহ্ মোঃ মন্জুর মোরশেদ চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার মোঃ নাজমুল হামিদ রেজা, নওগাঁ জেলা খাদ্যনিয়ন্ত্রক জিএম ফারুক হোসেন পাটুয়ারী, সাপাহার সার্কেল এএসপি বিনয় কুমার, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মাহফুজ আলম।

আরও পড়ুনঃ পোরশায় লবণ সংকটের গুজবে কান না দিতে উপজেলা প্রশাসনের মাইকিং

উপসহকারী কৃষি কর্মকর্তা আব্দুল হাই এর সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সহকারী কমিশনার (ভূমি) সোহরাব হোসেন, অফিসার ইনচার্জ (ওসি) শাহিনুর রহমান শাহিন, ভাইস চেয়ারম্যান কাজীবুল ইসলাম কাজি, খাদ্য গুদাম কর্মকর্তা আব্দুল মতিন। নিতপুর ইউপি চেয়ারম্যান শাহ আবুল কালাম চৌধুরী, উপজেলা নির্বাচন কর্মকর্তা তোজাম্মেল হক, মৎস্য কর্মকর্তা আইউব আলি, টিএইচ ইবনে ইমাম, সমাজ সেবা অফিসার শফিকুল ইসলাম, জনস্বাস্থ্য প্রকৌশলী মিলন কুমারসহ অনুষ্ঠানে উপজেলার প্রান্তিক কৃষকগণ উপস্থিত ছিলেন।

আরও পড়ুনঃ পোরশায় কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুৃষ্ঠিত

অনুষ্ঠানে ১২৪৫জন কৃষককে ভুট্টা, সরিষা, পেঁয়াজ, সার ও বীজ কৃষি প্রণোদনা প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x