বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৪ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পুঠিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

পুঠিয়া উপজেলা ছাত্রলীগের আনন্দ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

 

রাজশাহী (পুঠিয়া) থেকে আরিফুল রুবেলঃ— সম্প্রতি ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পেয়েছেন প্রধানমন্ত্রী ও আ.লীগ সভাপতি শেখ হাসিনা। তাঁকে শুভেচ্ছা জানিয়ে আনন্দ মিছিল ও পথসভা করেছে পুঠিয়া উপজেলা ছাত্রলীগ। এতে স্থানীয় আ.লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য দেন।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা ১১টার সময় আড়ানী বাসস্ট্যান্ডে অবস্থিত উপজেলা ছাত্রলীগের দলীয় কার্যালয় থেকে মিছিলটি বের করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের প্রধান ফটক ঘুরে ঢাকা-রাজশাহী মহাসড়ক ধরে উপজেলা মটর শ্রমিক ইউনিয়নের কার্যালয় প্রদক্ষিণ করে বাসস্ট্যান্ডে এসে সংক্ষিপ্ত পথসভায় মিলিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, রাজশাহী জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আহসানুল হক মাসুদ। তিনি বলেন, একটি কুচক্রি মহল পুঠিয়া আ.লীগের নেতাকর্মীসহ মটর শ্রমিক ইউনিয়নের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রের অংশ হিসেবে তারা অতি উৎসাহ নিয়ে যমুনা টিভি চ্যানেলের সংবাদ বিভিন্ন মাধ্যমে প্রচার করে যাচ্ছেন।

তিনি আরো বলেন, জননেত্রী শেখ হাসিনার আমলে কোন ষড়যন্ত্রই টিকতে পারেনি, পারবেও না। শেখ হাসিনার নেতৃত্বে দেশ আজ উন্নয়নের রোল মডেলে পরিণত হয়েছে। আমাদের নেত্রীর সঠিক নেতৃত্বের কারণে তিনি দেশ-বিদেশে বিভিন্ন সম্মাননায় ভূষিত হচ্ছেন। তারই অংশ হিসেবে সম্প্রতি তিনি ‘ভ্যাকসিন হিরো’ সম্মাননা পেয়েছেন। এটা আমাদের দেশের সকলের গর্ব করার মত বিষয়। তিনি আহবান জানান, ষড়যন্ত্রের রাজনীতি পরিহার করে আসুন সুস্থ-ধারার রাজনীতির চর্চা করে উন্নত ও শান্তিপূর্ণ পুঠিয়া গড়ি। অশান্ত পুঠিয়া ও অস্থীর রাজনীতি আমাদের কাম্য নয়।

সভায় বিশেষ অতিথির বক্তব্য দিতে গিয়ে জেলা আ.লীগের সদস্য অধ্যক্ষ গোলাম ফারুক ছাত্রলীগের নেতা-কর্মীদের নির্দেশ দিয়ে বলেন, ষড়যন্ত্রকারীরা মাঠে, ঘাটে, রাজপথে যেখানেই ষড়যন্ত্র করতে নামবে তাদের তোমরা সেখানেই শক্ত হাতে প্রতিহত করবে।

পুঠিয়া সদর ইউনিয়নের চেয়ারম্যান আশরাফ খান ঝন্টু বলেন, একটি কুচক্রি মহল নোংরা রাজনীতির অংশ হিসেবে পুঠিয়া আ.লীগের নেতৃবৃন্দের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ষড়যন্ত্রকারীদে প্রতিহত করতে তিনি ছাত্রলীগের নেতাকর্মীদের নির্দেশ দিয়েছেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি সাকিবুর রহমান মিঠুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমের সঞ্চালনে সভায় বক্তব্য দেন উপজেলা আ.লীগের সদস্য জিল্লুর রহমান। র‌্যালি ও আলোচনা সভায় আ.লীগ, যুবলীগ, মহিলা আ.লীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ ও উপজেলা ছাত্রলীগ, পৌর ছাত্রলীগ এবং ইউনিয়ন ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x