বুধবার, ১৯ Jun ২০২৪, ০৮:৩৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

পাকুন্দিয়ায় মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ

পাকুন্দিয়ায় মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ

 

কিশোরগঞ্জ থেকে এমদাদুর রহমানঃ–– কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় বুরুদিয়া ইউনিয়নে বেজুরদিয়া গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে মোঃ ওয়াহিদুল্লাহ সহ তার পরিবারের লোকজনকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ উঠেছে। মামলার অভিযোগে উল্লেখ গত ৩০.১১.২০১৮ সনে ওয়াহিদুল্লাহ’র ছোট ভাই দুবাই প্রবাসী রায়হান উদ্দিনের স্ত্রী ওয়াহিদা খাতুন কিশোরগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ওয়াহিদুল্লাহ সহ ৫ জনকে আসামী করে মামলা দায়ের করেন। মামলাতে উল্লেখ আমার বাসুর ওয়াহিদুল্লাহ, তার স্ত্রী নার্গিস, ছোট ভাই আলামিন স্বামী বিদেশ যাবার পর থেকে নানান ভাবে অত্যাচার করিয়া থাকে। অত্যাচারের এক পর্যায় আমার তলপেটে বাইরাইয়া তিন মাসের গর্ভস্থ সন্তান নষ্ট করে। পরে এলাকাবাসী লালু মিয়া, নাজিম উদ্দিন সহ কতজন উদ্ধার করে কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আরও পড়ুনঃ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আবু বকর সিদ্দিক

এব্যাপারে লালু মিয়া নাজিম উদ্দিনের সাথে সরেজমিনে যোগাযোগ করা হলে তারা বলেন, রায়হানের স্ত্রী ওয়াহিদা স্বামী বিদেশ যাওয়ার পর থেকে ঘরে তালা ঝুলিয়ে কটিয়াদী উপজেলার মসূয়া তাতার কান্দা গ্রামে বাপের বাড়িতে থাকে। ওয়াহিদার স্বামী বিদেশ থেকে আসলে পরে মাঝে মাঝে বাড়িতে আসেন। ওয়াহিদার স্বামী রায়হান উদ্দিন বড় ভাই ওয়াহিদুল্লাহর কাছ থেকে বিদেশ যাবার সময় দুই লক্ষ ষাট হাজার টাকা ধার্য নেয়। ওয়াহিদুল্লাহ রায়হানের স্ত্রীর কাছে টাকা চাইলে তাকে মিথ্যা মামলা দিয়ে ফাঁসানোর অভিযোগ দেন।

এলাকার গণ্যমান্য ব্যক্তি ইছব আলী (৮০), মজিবুর রহমান ও মতালিব বলেন, ওয়াহিদুল্লাহর বিরুদ্ধে টাকা না দেওয়ার জন্য মিথ্যা মামলা দায়ের করেছেন। এদিকে রায়হানের স্ত্রী ৩০.১১.১৮ সনের কটিয়াদী স্বাস্থ্য কমপ্লেক্স ও একই তারিখে রেনেসা ডায়গনস্টিক সেন্টারে গর্ভপাত নষ্টপাতের দুটি সার্টিফিকেট দাখিল করেন। একই দিন একই তারিখে দুটি জায়গাতে ভর্তি হয় কিভাবে?।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩৮ অপরাহ্ণ
  • ১৮:৫১ অপরাহ্ণ
  • ২০:১৭ অপরাহ্ণ
  • ৫:১০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x