বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১১:০৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পাকুন্দিয়ায় নতুন ঘর পেল ২৪টি অসহায় পরিবার

পাকুন্দিয়ায় নতুন ঘর পেল ২৪টি অসহায় পরিবার

 

কিশোরগঞ্জ থেকে এমদাদুর রহমানঃ— মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অবদান টিআর/কাবিটা কর্মসূচীর আওতায় গৃহনীদের জন্য দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ ২০১৮-২০১৯ অর্থ বছরে গ্রামীন অবকাঠামো রক্ষণাবেক্ষন টিআর কর্মসূচির আওতায় অত্র পাকুন্দিয়া উপজেলার ২৪টি পরিবারের দুর্যোগ সহনীয় বাসগৃহ নির্মাণ করে দেওয়া হয়েছে।

আরও পড়ুনঃ কিশোরগঞ্জ জেলার সর্বোচ্চ করদাতার সম্মাননা পেলেন প্রফেসর ডাঃ সুফিয়া খাতুন

শনিবার ১৬ নভেম্বর পাকুন্দিয়া উপজেলা চত্তরে অনুষ্ঠানের মাধ্যমে ২৪ জন পরিবারের হাতে চাবি তুলে দেন স্থানীয় সংসদ সদস্য নূর মোহাম্মদ, ইউনএও মোঃ নাহিদ হাসানের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম রেনু, ভাইস চেয়ারম্যান হারুন অর রশিদ জুয়েল আ’লীগের যুগ্ম আহবায়ক মোতায়েম হোসেন স্বপন, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মেজবাহ উদ্দিন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রওশন করিম, সুখিয়া ইউপি চেয়ারম্যান আঃ হামিদ টিটু, বুরুদিয়া ইউপি চেয়ারম্যান নাজমুল হুদা রুবেল, নারান্দী ইউপি চেয়ারম্যান শফিকুল ইসলাম, হোসেন্দী ইউপি চেয়ারম্যান মজিবুর রহমান হামদু প্রমুখ।

আরও পড়ুনঃ কিশোরগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আবু বকর সিদ্দিক

প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রওশন করিম বুরুদিয়া ইউনিয়নের নরপতি গ্রামের মশ্রম আলীর ছেলে আসাদ মিয়া, জাংগালিয়া ইউনিয়নের মৃত আব্দুল কদ্দুছের স্ত্রী জোসনা আক্তার বলেন এমন ঘরে কোন দিন বসবাস করতে পারব না তা কল্পনা করতেও পারিনি। দীর্ঘদিন ধরে পরিবারের সকল নিয়ে ঝুপড়ি ঘরে বসবাস করে আসিতেছিলাম। আজ এমন একটি পাকা ঘর পেয়ে খুবই ভাল লাগছে। এই জন্য প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানাই। পাকুন্দিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ রওশন করিম স্থানীয় সাংবাদিকদের জানান প্রতি ঘর নির্মাণ করতে খরচ হয়েছে ২,৫৮,৫৩১ টাকা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x