বুধবার, ২৭ মার্চ ২০২৪, ১১:৫০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত

 

পটুয়াথালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলায় সরকারী সুবিদখালী র.ই পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গণে আওয়ামীলীগের ত্রি-বার্ষিকী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

সোমবার সকাল ১০টায় উদ্বোধক হিসেবে স্থানীয় সরকারী সুবিদখালী র.ই পাইলট মাধ্যমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক এ্যাড. মোঃ আফজাল হোসেন। উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক আলহাজ্ব গাজী আত্হার উদ্দীন আহমেদের সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পটুয়াখালী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক ধর্ম প্রতিমন্ত্রী এ্যাডভোকেট মোঃ শাহজাহান মিয়া এমপি।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় এক যুবলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী, আটক ২

সম্মেলনে প্রধান বক্তার বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর হোসেন। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি এ্যড. হারুন অর রশিদ, জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব খলিলুর রহমান মোহন মিয়া, সাবেক সদর উপজেলা চেয়ারম্যান ও সাবেক পৌরসভা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এ্যাড. মোঃ সুলতান আহমেদ মৃধা, জেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. গোলাম সরোয়ার, জেলা আওয়ামলীগের সাংগঠনিক সম্পাদক ও পটুয়াখালী

আরও পড়ুনঃ তালতলীতে নেই কোনো বর্জ্য ব্যবস্থাপনাঃ কর্তৃপক্ষ নিরব

পৌরসভার সাবেক মেয়র ডাঃ মোঃ শফিকুল ইসলাম, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ্যাড. শৈমেন্দ্র লাল শৈলেন, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক শাহজাহান খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক সৈয়দ মোঃ বাবর, শিক্ষ ও মানব সম্পাদক বিষয়ক সম্পাদক অধ্যাপক আঃ সালাম ভূইয়া, শ্রম বিষয়ক সম্পাদক গাজী হাফিজুর রহমান ছবির, সদর উপজেলা আওয়ামীরীগের সাধারন সম্পাদক শাহজাহান পারভেজ ও মির্জাগঞ্জ উপজেলা চেয়ারম্যান খান মোঃ আবু বকর সিদ্দিকী প্রমুখ। সম্মেলন সঞ্চালনায় ছিলেন মোঃ আসাদুজ্জামান রঞ্জু। সম্মেলনে আতাহার গাজী সভাপতি ও জুয়েল ব্যাপারী সাধারন সম্পাদক নির্বাচিত হন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x