শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৪:২৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
প্রকৃত দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে– মনোরঞ্জন শীল গোপাল (এমপি) শিবপুরে প্রথম বাণিজিক ভাবে চুই ঝালের চাষ শুরু খুলনায় ২’শ ৭২ শ্রমিককে এক কোটি ৪০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী আশুলিয়ায় বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন ঝালকাঠিতে সবজি চাষে বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস চালকদের মাঝে কম্বল বিতরণ শ্রীপুরে মা-ছেলের মরদেহ উদ্ধার সাটুরিয়া উপজেলা পরিষদের পক্ষ থেকে শীতার্থদের মাঝে কম্বল বিতরন মানিকগঞ্জ সাটুরিয়া সাবরেজিস্ট্রার অভিজিতের সাথে নববর্ষের শুভেচ্ছা বিনিময়

পটুয়াখালীর আলোচিত অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার আসামীরা জেল হাজতে

পটুয়াখালীর আলোচিত অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার আসামীরা জেল হাজতে

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালীর কলাপাড়ার আলোচিত অন্তঃসত্ত্বা দোলা হত্যা মামলার আসামীদের জামিন আবেদন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। বুধবার দুপুরে মামলার তারিখে আসামী সম্রাট কর্মকার, সাধনা রানী কর্মকার, বাবুল কর্মকার ও গবিন্দ কর্মকারকে আদালতে হাজির করা হয়। এসময় তারা জামিনের প্রার্থনা করলে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক একেএম এমানুল করিম আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরন করার নির্দেশ দেন।

বিচারকের এহন আদেশে স্বস্তি প্রকাশ করেছে নিহত দোলার স্বজনেরা। নিহত দোলার মা কল্পনা কর্মকার জানান, আমার মেয়ের হত্যাকারীরা আজ জেল হাজতে রয়েছে এতে আমার মেয়ের আত্মার শান্তি হয়েছে। তবে দ্রুত বিচারের মাধ্যমে এদের কঠিন শাস্তির দাবি জানান তিনি। তিনি আরো বলেন, এমন ভাবে সকল পাষন্ডরা শাস্তি পেলে দেশে নারী নির্যাতনের হার কমে আসবে।

এ বিষয়ে বাদী পক্ষের আইনজীবী এ্যাডভোকেট কমল দত্ত জানান, আসামী পক্ষ জামিনের আবেদন করলেও বিজ্ঞ বিচারক জামিন আবেদন নামঞ্জুর করে তাদের জেল হাজতে প্রেরণ করায় আমরা অত্যান্ত আনন্দিত। এতে আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। এই হত্যাকান্ডের সর্বোচ্চ শাস্তি প্রদান করা হলে আইনের প্রতি মানুষের শ্রদ্ধাবোধ বাড়বে বলে জানান তিনি।

উল্লেখ্য, বাবার কাছ থেকে যৌতুক না এনে দেয়ায় গত ২৪ মে ৭ মাসের অন্তঃসত্ত্বা দোলা রানীকে পরিকল্পিতভাবে হত্যা করে স্বামী সম্রাট ও তার পরিবারের লোকজন। পরে নিজেদের দোষ এড়াতে হত্যাকে আত্মহত্যা বলে এলাকায় চাউর করে নাটকের অবতারনা করে তারা। এতকিছুর পরেও শেষ রক্ষা হয়নি।

গত ৩০ মে নিহত দোলার মা কল্পনা কর্মকার বাদী হয়ে পটুয়াখালী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে সম্রাট কর্মকার, সাধনা রানী কর্মকার, বাবুল কর্মকার ও গবিন্দ কর্মকার এর বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে গত ২৭ জুন পুলিশের হাতে গ্রেপ্তার হন মামলার তিন নম্বর আসামী বাবুল কর্মকার। গত ১৬ জুলাই আদালতে মামলার চার্জশীট জমা দেন মামলার তদন্তকারী কর্মকর্তা মোঃ আশাদুর রহমান। চার্জশীটে উল্লেখিত আসমীদের বিরুদ্ধে হত্যার প্রাথমিক সত্যতা পাওয়ার কথা উল্লেখ করা হয়।চার্জশীট দাখিলের পর আসামীদের গ্রেফতারী পরোয়ানা জারি করে আদালত।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৭ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:০৩ অপরাহ্ণ
  • ১৭:৪৩ অপরাহ্ণ
  • ১৯:০০ অপরাহ্ণ
  • ৬:৪১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x