বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পটুয়াখালীতে ভুয়া ডাক্তারকে এক বছর কারাদন্ড, ডায়াগনস্টিক সিলগালা

পটুয়াখালীতে ভুয়া ডাক্তারকে এক বছর কারাদন্ড, ডায়াগনস্টিক সিলগালা

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালীতে এস এম নাসির উদ্দীন মাহমুদ (৩৯) নামের এক ভুয়া ডাক্তারকে আটক করেছে ভ্রাম্যমাণ আদালত। এতে অভিযুক্ত চিকিৎসক ভুয়া প্রমানিত হলে তাকে এক বছর বিনাসশ্রম কারাদন্ড প্রদান করা হয় । এছাড়া জি এম আর ডায়াগনস্টিক সেন্টারের অনুমোদন না থাকায় কর্তৃপক্ষকে ২ লাখ ৫ হাজার টাকা জরিমানা এবং ওই প্রতিষ্ঠানকে সিলগালা করার নির্দেশ প্রদান করেন ভ্রম্যমাণ আদালতের বিচারক জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রট মোঃ মাহবুবুল ইসলাম। ১৪ অক্টোবর দুপুর ১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে সোমবার শহরের হেতালিয়া বাধঘাটের জি এম আর ডায়াগনস্টিক সেন্টারে র‌্যাব-৮ এঅভিযান চালায়।

জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিষ্ট্রট মোঃ মাহবুবুল ইসলাম বলেন, কলকাতার সার্টিফিকেট প্রদর্শন করেছে। দেশের নিয়ম হচ্ছে বাহির থেকে যেকোন ডিগ্রী অর্জন করলে দেশে এসে রেজিষ্ট্রেশন করতে হয়। প্রাকটিসের অনুমতি নিতে হয় কিন্তু তিনি তা করেন নি। এছাড়া চক্ষু বিশেষজ্ঞ হিসেবে দাবী করে কোন কাগজ দেখাতে পারেনি। মেডিকেল ও ডেন্টাল কাউন্সিল আইন ২০১০ এর তিনটি পৃথক ধারায় তাকে এক বছর বিনাসশ্রম কারাদন্ড প্রদান করা হয় । জি এম আর ডায়াগনস্টিক সেন্টারের অনুমোদন না থাকায় কর্তৃপক্ষকে ২ লাখ ৫ হাজার টাকা জরিমানা এবং ওই প্রতিষ্ঠানকে সিলগালা করার নির্দেশ প্রদান করা হয়।

পটুয়াখালী র‌্যাব ৮ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে শহরের হেতালিয়া বাধঘাটের জি এম আর ডায়াগনস্টিক সেন্টারে অভিযান চালিয়ে এস এম নাসির উদ্দীন মাহমুদ (৩৯) নামের এক ভুয়া ডাক্তারকে আটক করা হয়। পরে তাকে জেলা প্রশাসনের ভ্রম্যমান আদালতের বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রট মোঃ মাহবুবুল ইসলাম চিকিৎসকের কাগজপত্র ভুয়া প্রমানিত হলে তাকে এক বছর বিনাসশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x