রবিবার, ২৩ Jun ২০২৪, ১০:১০ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

পটুয়াখালীতে টমটম উল্টে এক কলেজ ছাত্র নিহত

পটুয়াখালীতে টমটম উল্টে এক কলেজ ছাত্র নিহত

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালীর কলাগাছিয়া এলাকায় টমটম উল্টে গিয়ে চাপা পরে জহিরুল ইসলাম নামের এক কলেজ ছাত্র নিহত হয়েছেন। বুধবার বেলা ১১টার দিকে গলাচিপা-বাউফল সড়কের কলেজ সংলগ্ন কলাগাছিয়া নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে। এ ঘটনায় ওই কলেজের আরও তিন ছাত্র আহত হয়েছে। এদের মধ্যে প্রকাশ নামের এক ছাত্রকে ২৫০ শয্যা বিশিস্ট পটুয়াখালী হাসাপালে ভর্তি করা হয়েছে। নিহত জহিরুল ইসলাম উপজেলার কলাগাছিয়া এসএম সেকান্দার আলী চৌধুরী ডিগ্রী কলেজের একাদশ মানবিক শাখার ছাত্র ছিলেন।

উক্ত টমটমে আহত শিক্ষার্থীরা জানায়, উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের পানখালী গ্রামের মোঃ রফিক দস্তু’র পুত্র জহিরুল ইসলামসহ কয়েকজন ছাত্র টমটমে কলেজে যাচ্ছিলেন। কলেজ সংলগ্ন স্থানে পৌছলে টমটমের চালক নিয়ন্ত্রন হারিয়ে রাস্তায় উল্টে যায়। এতে জহিরুল ছিটকে টমটমের নিচে চাপা পরে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পটুয়াখালী মর্গে প্রেরন করে। এ ঘটনায় জহিরুলর স্বজন ও তার কলেজের শিক্ষার্থী ও শিক্ষকদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। গলাচিপা থানার অফিসার ইনচার্জ আকতার মোর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x