বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৩:৫৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

পটুয়াখালীতে জেলা পর্যায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

পটুয়াখালীতে জেলা পর্যায় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ— পটুয়াখালী জেলা পর্যায়ের জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি কর্তৃক আয়োজিত ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতা শুরু হয়েছে।

গতকাল ৬জানুয়ারী সোমবার সকাল ১০টায় এ্যাডভোকেট কাজী আবুল কাশেম স্টেডিয়ামে জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতি পটুয়াখালী জেলা শাখার আয়োজনে ২ দিনব্যাপি ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতা বেলুন ফেস্টুন, জাতীয় পতাকা উড়িয়ে উদ্বোধন করেন জেলা প্রশাসক মোঃমতিউল ইসলাম চৌধুরী ।

জেলা শিক্ষা অফিসার মোঃ জাহাঙ্গীর হোসাইন এর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সভাপতি মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) জিএম সরফরাজ, সহকারী পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন, সহকারী জেলা শিক্ষা অফিসা রমু, মজিবুর রহমান। ৪৯তম শীতকালীন খেলাধূলা ও ক্রীড়া প্রতিযোগিতায় জেলার বিভিন্ন উপজেলার স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়াবিদরা ভলিবল (ছাত্র-ছাত্রী), ক্রিকেট (ছাত্র-ছাত্রী), হকি (ছাত্র-ছাত্রী), ব্যাপমিন্টন (ছাত্র-ছাত্রী), টেবিল টেনিস (ছাত্র-ছাত্রী), বাস্কেটবল (ছাত্র-ছাত্রী) এবং এ্যাথলেটিক্স (ছাত্র-ছাত্রী) অংশ গ্রহন করে। মঙ্গলবার বিকেলে মরহুম আবুল কাশেম স্টেডিয়াম মাঠে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x