বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৫২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

নয়া গাইডলাইন, ফের নাইট কার্ফু জারি

নয়া গাইডলাইন, ফের নাইট কার্ফু জারি

 

আন্তর্জাতিক ডেস্কঃ করোনা ভাইরাস দিন দিন বেড়েই চলছে কিছুতেই বাগে আনা যাচ্ছে না। দিনে দিনে বাড়ছে আক্রান্তের সংখ্যা। এদিকে, লকডাউন উঠে গিয়ে এখন দেশে শুরু হয়েছে আনলক-১। জরুরী পরিসেবাকে বাদ দিয়ে নাইট কার্ফু জারি করল ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক। ভারতের গণমাধ্যমে জানানো হয়েছে রাত ৯টা থেকে ভোর পাঁচটা পর্যন্ত কোন যাতায়াতে অনুমতি দেওয়া হবে না।

নতুন এ গাইডলাইনে প্রকাশ করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে, আনলক-১ এ কেবলমাত্র ছাড় দেওয়া হয়েছে জরুরী পরিসেবাকে। এই মর্মে একটি চিঠি পাঠানো হয়েছে রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলের মুখ্যসচিবদের কাছে। কেন্দ্রীয় স্বরাষ্ট্র সচিব অজয় ভাল্লা এই চিঠি পাঠিয়ে নাইট কার্ফুর কথা জানান। তবে বাস, জাতীয় ও রাজ্য সড়কের ওপরে চলা ট্রাকের ক্ষেত্রে এই নিয়ম বলবৎ হবে না বলেও জানানো হয়েছে।

রাজ্য ও কেন্দ্র শাসিত অঞ্চলগুলিকে চিঠি দিয়ে স্বরাষ্ট্রমন্ত্রক জানিয়েছে, বাস ও ট্রাকের চলাচল নিয়ে পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে। তবে এখানে পণ্য সরবরাহ, আমদানি-রফতানির কাজ এই সময়ের মধ্য চলতে পারে বলে জানানো হয়েছে চিঠিতে। এছাড়াও সেই সব মানুষদের ছাড় দেওয়া হয়েছে যারা বিমান, ট্রেন বা বাস থেকে নেমে নিজেদের গন্তব্যের দিকে যাচ্ছেন। সেক্ষেত্রে প্রয়োজনীয় নথি নিজেদের কাছে রাখতে হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x