সোমবার, ২৪ Jun ২০২৪, ০৯:১৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

নৌকা মানুষকে উদ্ধার করে, দেশের উন্নয়ন হয়–রমেশ চন্দ্র সেন

নৌকা মানুষকে উদ্ধার করে, দেশের উন্নয়ন হয়–রমেশ চন্দ্র সেন

 

ঠাকুরগাঁও থেকে আসিফ জামানঃ–– বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, নৌকা মার্কা সব সবময় মানুষকে উদ্ধার করে। নৌকা বিজয়ী হলে মানুষের ভাগ্যের উন্নয়ন হয়। আওয়ামী লীগ সরকারের অভূতপূর্ব উন্নয়নের সুফল পাচ্ছে দেশবাসী।

সোমবার দুপুরে ঠাকুরগাঁও জেলা পরিষদের হলরুমে আয়োজিত মাসিক সভায় প্রধান অতিথির বক্তব্যে সাংসদ রমেশ চন্দ্র সেন এসব কথা বলেন।

সাংসদ রমেশ চন্দ্র সেন বলেন, সরকারের উন্নয়ন কাজের ধারাবাহিকতা যাতে বজায় থাকে সেজন্য আপনারা (জেলা পরিষদ চেয়ারম্যানরা) দায়িত্বটা ভালোভাবে পালন করবেন। দেশ ও জাতির সেবায় আপনাদের নিবেদিত প্রাণ হয়ে কাজ করতে হবে।

তিনি বলেন, আপনাদের দায়িত্ব হবে প্রতিটি উন্নয়নকাজ যেন যথাযথভাবে বাস্তবায়ন করা ও সার্বিক উন্নয়ন এবং সমস্যা খুঁজে বের করা। কী করলে উন্নতি হতে পারে, সেদিকে দৃষ্টি দেওয়া।

সরকার শুধু নিজেদের ক্ষমতা ভোগ করতে আসেনা এবং সেটা আমরা প্রমাণ করেছি। আওয়ামী লীগ সরকার জনগণের সেবা করে এবং জনগণ তার সুফল পায় বলে মন্তব্য করেন সাংসদ রমেশ
চন্দ্র সেন।

ঠাকুরগাঁও জেলা পরিষদের চেয়ারম্যান মুহাঃ সাদেক কুরাইশীর সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের সংসদ সদস্য জাহিদুর রহমান জাহিদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মনজুরুল রহমান, জেলা পরিষদের সদস্য নজরুল ইসলাম স্বপন, রওশনুল হক তুষার, দেবাশীষ দত্ত সমীর, মারুফ হোসেন প্রমুখ।

অনুষ্ঠানে জেলা পরিষদের সদস্য সহ পরিষদের অন্যান্য কর্মকর্তারা অংশগ্রহণ করে বিভিন্ন মতামত প্রদান করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x