শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ১১:০৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
চসিক এলাকায় জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন-২০২০ উদযাপন উপলক্ষে ওরিয়েন্টশন ও পরিকল্পনা সভা অনুষ্ঠিত আল্লামা শাহ আহমদ শফীর ইন্তেকালে ভূমিমন্ত্রীর শোক মাগুরার ত্রিমুখী সংঘর্ষে নিহত ৪ আহত ২০ পেঁয়াজের মূল্য কমতে শুরু করেছে করোনাকালে কর্মহীন নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ খুলনায় তিন লাখ ৩৮ হাজারের অধিক শিশুকে ভিটামিন ‘এ’ ক্যাপসুল খাওয়ানো হবে পেঁয়া‌জের মূল্য স্থীতিশীল রাখতে ভোক্তা অধিকার অধিদপ্তরের অভিযান আন্দরকিল্লায় নকল সেলাই মেশিনের কারখানায় র‌্যাবের অভিযানঃ ২ লক্ষ টাকা জরিমানা ‘মেডিকেল ফিজিসিস্ট’ অ্যাওয়ার্ড পাওয়া প্রথম বাংলাদেশী ড. অনুপমা হতদরিদ্র ১৭১৭ শিক্ষার্থীকে মোবাইল ফোনসেট প্রদান

না ফেরার দেশে চলে গেলেন মেলান্দহ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার

না ফেরার দেশে চলে গেলেন মেলান্দহ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার

 

 

 

জামালপুর থেকে মোঃ ইমরান মাহমুদঃ— জেলার মেলান্দহ উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম (চান) চলে গেলেন না ফেরার দেশে।

মঙ্গলবার ২৯ এপ্রিল বিকাল ৩ ঘটিকায় জামালপুর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে রফিকুল ইসলামের ছেলে উজ্জ্বল মিয়া জানান, আমার বাবা অনেক দিন ধরেই ডায়াবেটিস, ক্যান্সারসহ একাধিক রোগে ভুগছিলেন।

আজ তাকে উন্নত চিকিৎসার জন্য জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালে ভর্তি করার ঘন্টাখানেক পরেই মারা যান তিনি।

তিনি মুক্তিযুদ্ধের সময় মেলান্দহ উপজেলার কমান্ডার ছিলেন। কর্মক্ষেত্রে তিনি মেলান্দহ উপজেলার কে জি এস মহর সোবহান মফিজ উদ্দিন উচ্চ বিদ্যালয়ের শরীরচর্চা শিক্ষক ৩৭ বছর কর্মরত ছিলেন। দীর্ঘদিন শিক্ষকতার পরে তিনি ৮ বছর হয় অবসর গ্রহণ করেন। শিক্ষকতার পাশাপাশি তিনি ব্যবসার সাথে জড়িত ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী তিন ছেলে, এক মেয়ে ও অনেক গুণগ্রাহী রেখে মারা যান।

রাষ্ট্রী মর্যাদায় মেলান্দহ উপজেলার পশ্চিম ঘোষেরপাড়া গ্রামে পারিবারি কবরস্থানে বীর মুক্তিযোদ্ধা রফিকুল ইসলামকে চিরনিদ্রায় শায়িত করা হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩২ পূর্বাহ্ণ
  • ১১:৫৭ পূর্বাহ্ণ
  • ৪:১৯ অপরাহ্ণ
  • ৬:০৬ অপরাহ্ণ
  • ৭:২০ অপরাহ্ণ
  • ৫:৪৪ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




ইউটিউব চ্যানেল

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares