শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১১:৪৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪ আশুলিয়া ইউনিয়ন ভূমি অফিসে অভিযান, দুই বহিরাগতকে জেল কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় কর্মরত সকল সাংবাদিকদের কাছে আমি চিরকৃতজ্ঞ কাশিমপুরের বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস কর্তৃপক্ষ সেবা গ্রহীতার প্রশংসায় ভাসছে এসিল্যান্ড আশরাফুর রহমান আশুলিয়ায় এক ব্যবসায়ীকে গলাকেটে হত্যা করেছে দূর্বৃত্তরা কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করলো তিতাস কর্তৃপক্ষ

নাটোরের গুরুদাসপুরে দস্যুতা মামলার ৪ আসামী গ্রেফতারের পর জেল হাজতে

নাটোরের গুরুদাসপুরে দস্যুতা মামলার ৪ আসামী গ্রেফতারের পর জেল হাজতে

 

নাটোর (গুরুদাসপুর) থেকে মেহেদী হাসান তানিমঃ— নাটোরের গুরুদাসপুরে দস্যুতা মামলার ৪ আসামীকে গ্রেফতার করে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দী শেষে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলো, গুরুদাসপুরের যোগেন্দ্রনগর গ্রামের মজনু মোল্লার ছেলে আজাদুল ইসলাম(২৭) , একই উপজেলার সাবগাড়ি গ্রামের সামাদ সরকারের ছেলে আনাস আলী(২০), সিংড়া উপজেলার নাসিয়ারকান্দি বটতলা গ্রামের ওয়াজ উদ্দিনের ওরফে ওয়াজেদ আলীর ছেলে নাসির উদ্দিন (২০) এবং একই এলাকার ময়েজউদ্দিনের ছেলে শ্যামল আলী(২৫)। মঙ্গলবার পুলিশ সুপারের কার্যালয়ে আয়োজিত এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার লিটন কুমার সাহা এ তথ্য জানান।

প্রেস ব্রিফিংয়ে বলা হয় গত ২০ আগস্ট গুরুদাসপুর ব্র্যাক খুবজীপুর শাখার ব্যবস্থাপক মুক্তার হোসেন ও হিসাব কর্মকর্তা জেয়াহেরুল হক মানিক মোটরসাইকেলযোগে উপজেলার চাঁচকৈড় জনতা ব্যাংক শাখায় টাকা জমা দিতে যাচ্ছিলেন। পথে আনন্দনগর এলাকায় মুখোশ পরিহিত তিন ব্যক্তি মোটরসাইকেলযোগে এসে তাদের পথ রোধ করে চাপাতি দ্বারা উপর্যুপরি কুপিয়ে তাদের কাছে থাকা ৬ লাখ ৪৪ হাজার টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ব্যাপারে গুরুদাসপুর থানায় মামলা হলে পুলিশ অভিযানে নামে।

গুরুদাসপুরে দস্যুতা মামলার ৪ আসামী গ্রেফতারের পর জেল হাজতে

অভিযানের এক পর্যায়ে গোপন সংবাদের ভিত্তিতে গত ২৪ আগস্ট রাজবাড়ি জেলার দৌলতদিয়া ঘাট এলাকা থেকে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে আনাস আলী ও শ্যামল আলীকে গ্রেফতার করে। তাদের দেওয়া তথ্যমতে একই এলাকা থেকে ২৫ আগস্ট আজাদুল ইসলামকে গ্রেফতার করে। তবে মোটর সাইকেল চালক পালিয়ে যায়।

গ্রেফতারকৃতদের দেওয়া তথ্যমতে ছিনতাইকৃত ২ লাখ ৯ হাজার টাকা এবং ছিনতাই কাজে ব্যবহৃত মোটর সাইকেল ও চাপাতি উদ্ধার করা হয়। পরে গ্রেফতারকৃতরা আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। এ ছাড়া গ্রেফতারকৃত আনাস ও আজাদুলকে জিজ্ঞাসাবাদের এক পর্যায়ে স্বীকার করে যে, চলতি বছরের ১৩ ফেব্রুয়ারী তারা একই উপজেলার জ্ঞানদানগর গ্রামে প্রাণ ডেইরি হাবে টাকা দিতে যাওয়ার সময় গুরুদাসপুর শাখার দুইজন কর্মচারীকে চাপাতি দিয়ে ভয় দেখিয়ে শুভ ও নাসির ৫লাখ ৩৮ হাজার ৩৩৬ টাকা ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় নাসির উদ্দিনকে গ্রেফতার করা হয়। পরে সেও আদালতে ১৬৪ ধারায় জবানবন্দীতে ঘটনার সাথে জড়িত থাকার কথা স্বীকার করে। তবে মোটর সাইকেল চালক শুভ পলাতক রয়েছে। স্বীকারোক্তিমুলক জবানবন্দী শেষে গ্রেফতারকৃতদের জেল হাজতে প্রেরণ করা হয়েছে বলে পুলিশ সুপার লিটন কুমার সাহা জানান।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৯ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ১৬:২২ অপরাহ্ণ
  • ১৮:০৫ অপরাহ্ণ
  • ১৯:১৮ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x