বুধবার, ০১ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
সাটুরিয়া উপজেলায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত মানিকগঞ্জ সাটুরিয়া দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের কর্মী সভা আশুলিয়ায় নিরাপদ অভিবাসন ও সফল পুনরেকত্রীকরণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রকৃত দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে– মনোরঞ্জন শীল গোপাল (এমপি) শিবপুরে প্রথম বাণিজিক ভাবে চুই ঝালের চাষ শুরু খুলনায় ২’শ ৭২ শ্রমিককে এক কোটি ৪০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী আশুলিয়ায় বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন ঝালকাঠিতে সবজি চাষে বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি ঠাকুরগাঁওয়ে মাইক্রোবাস চালকদের মাঝে কম্বল বিতরণ

নলডাঙ্গায় ৩টি সরকারী পুকুর দখল মুক্ত

নলডাঙ্গায় ৩টি সরকারী পুকুর দখল মুক্ত

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদ:— নাটোরে নলডাঙ্গায় দীর্ঘ দিন ধরে প্রভাবশালীদের দখলে থাকা ৩টি সরকারী পুকুর দখল মুক্ত করা হয়েছে। মঙ্গলবার দুপুরে নাটোর সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান লাল নিশান টাঙ্গিয়ে পুকুর তিনটি সরকারী ভাবে দখলে নেন। এসময় স্থানীয় ইউনিয়ন ভূমি অফিসের সহকারী, গ্রাম পুলিশরা সঙ্গে ছিলেন।

আরও পড়ুনঃ রাজাপুরে শিক্ষা প্রতিষ্ঠানে অনুদান প্রদান

সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান জানান, নলডাঙ্গা উপজেলার ব্রহ্মপুর ইউনিয়নে অর্পিত (ভিপি) সম্পত্তির ২ একর ১৩ শতক পুকুরটি ২০০৬সালে মর্জিনা খাতুনের নামে সবশেষ লীজ বাতিল হয়। এরপর ২০০৭ সালে হুরমুতউল্লাহ নামে ৫৯ শতক এবং ২০০৭ সালে মুনজুর রহমানের নামে ১একর ১৯শতক পুকুরটির লীজের মেয়াদ শেষ হয়।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় এক যুবলীগ কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করলেন অপর দুই যুবলীগ কর্মী, আটক ২

এরপর স্থানীয় প্রভাবশালী ব্যক্তিরা পুকুর তিনটি সরকারী ভাবে লীজ দিতে বিভিন্ন ভাবে বাধা প্রদান করে আসছিল। সবশেষ মঙ্গলবার দুপুরে ওই তিনটি পুকুরের পাড়ে লাল নিশান টাঙ্গেয়ে দখলে নেয়া সহকারী কমিশনার ভূমি আবু হাসান।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় কৃষকের কাছ থেকে আমন ধান ক্রয় শুরু

সহকারী কমিশনার (ভূমি) আবু হাসান বলেন, লীজ ছাড়াই পুকুর তিনটি ভোগ দখল করে আসছিল স্থানীয় কিছু প্রভাবশালী ব্যক্তিরা। তারা বিভিন্ন সময় মসজিদ এবং মাদ্রাসার নাম ভাঙ্গেয়ে পুকুরগুলো দখল করে রেখেছিল। এতে করে সরকার প্রতিবছর তিনটি পুকুর থেকে অন্তত ১০ লাখ টাকার রাজস্ব বঞ্চিত হয়েছে। সরকারী সম্পত্তি উদ্ধার অভিযানের অংশ হিসেবে পুকুর তিনটি দখলমুক্ত করা হয়েছে। আগামীতে এই ধরনের অভিযান চালিয়ে আরো পুকুর দখল মুক্ত করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৬ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:০৮ অপরাহ্ণ
  • ১৭:৪৮ অপরাহ্ণ
  • ১৯:০৪ অপরাহ্ণ
  • ৬:৩৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x