রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

নলডাঙ্গায় লবণের মূল্যবৃদ্ধির গুজবে দোকানে ক্রেতার উপচে পড়া ভীড়

নলডাঙ্গায় লবণের মূল্যবৃদ্ধির গুজবে দোকানে ক্রেতার উপচে পড়া ভীড়

 

নাটোর (নলডাঙ্গা) থেকে রানা আহমেদঃ— লবণের মূল্যবৃদ্ধির গুজবে নাটোরের নলডাঙ্গায় মুদিদোকান গুলোতে ক্রেতা ও খুচরা ব্যবসায়ীর উপচে পড়া ভীড় বেড়েছে কয়েকগুন। মঙ্গলবার দুপুর থেকে লবণের মূল্যবৃদ্ধির গুজব ছড়িয়ে পড়লে বিকাল ৫টার দিকে উপজেলা প্রশাসন বাজার মনিটিরিংয়ের অভিযানে নামে।

আরও পড়ুনঃ পটুয়াখালীতে বিভিন্ন আয়োজনে চারদিন ব্যাপী আয়কর মেলা শুরু

এসময় তিনটি ভ্যানযোগে ২৩ টি খোলা লবণের বস্তা নিয়ে যাওয়ার সময় তা জব্দ করেন ও মাধনগর বাজারে অতিরিক্তি দাম নেওয়ায় ৬ ব্যবসায়ীর ২৪ হাজার টাকা জরিমানা করেছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত।পরে সন্ধ্যা ৭টায় নলডাঙ্গা পেঁয়াজ বাজারে উপজেলা প্রশাসন ব্যবসায়ী ও জনসাধারনদের সচেতন করতে এক সভার আয়োজন করেন।অন্যদিকে গুজবে কান না দেওয়ার জন্য মসজিদে মাইকিং করেন প্রশাসন।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় কৃষকের পাটের গুদামে আগুন,লক্ষাধিক টাকার ক্ষতি

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, মঙ্গলবার দুপুর থেকে উপজেলার বিভিন্ন বাজারে লবণের মূল্যবৃদ্ধির গুজব ছড়িয়ে পড়ে। গুজবে সাধারন ক্রেতা ও খুচরা ব্যবসায়ীরা নলডাঙ্গা পাইকারি মুদিখানা দোকানগুলোতে ভীড় করতে থাকে। কোন কোন মুদিদোকান ব্যবসায়ী অধিক মুনাফা লুটার সুযোগে লবণের অতিরিক্তি দাম নেওয়া শুরু করেন। পরে খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার সাকিব-আল-রাব্বি বাজার মনিটরিং করার জন্য অভিযানে নামেন। মুহুর্তে লবণের দাম স্বাভাবিক হয় ও খোলা লবণ মজুদ করার জন্য কিনে নিয়ে যাওয়ার সময় এক খুচরা ব্যবসায়ীর ২৩ বস্তা লবণ জব্দ করেন ও অতিরিক্ত লবণের দাম নেওয়ার অভিযোগে মাধনগর বাজারের গৌতমের মুদিদোকানে ৫হাজার টাকা, সন্তোসের ৫ হাজার টাকা, আব্দুল কুদ্দুসের ৭ হাজার টাকা, সবুজের ২ হাজার টাকা, মোশারফের ৩ হাজার টাকা ও মোতালেবের ২ হাজার টাকা জরিমানা করেন উপজেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। পরে সন্ধ্যা ৭ টার দিকে নলডাঙ্গা পেঁয়াজ বাজারে জনসাধারন ও ব্যবসায়ীদের সচেতন করতে সভা করেন। সভায় ইউএনও সাকিব-আল-রাব্বি, নলডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হুমায়ুন কবিরসহ জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা ও ব্যবসায়ী নেতারা বক্তব্য রাখেন।

আরও পড়ুনঃ নলডাঙ্গায় আওয়ামীলীগের নবনির্বাচিত কমিটির সাথে মতবিনিময় সভা

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:১৭ পূর্বাহ্ণ
  • ১২:০১ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৬ অপরাহ্ণ
  • ১৯:৪৩ অপরাহ্ণ
  • ৫:৩৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x