মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৪:০০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

তোমরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের নৌকার সহযাত্রী —-ভূমিমন্ত্রী

তোমরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের নৌকার সহযাত্রী —-ভূমিমন্ত্রী

 

অনলাইন ডেস্কঃ বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেমন তাঁর পিতার লালিত স্বপ্নকে বুকে ধারণ করে বাংলাদেশকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছে। তোমরাও ঠিক তেমনি জাতির পিতা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্নকে বুকে ধারণ করে দেশকে শান্তির দিকে এগিয়ে নিয়ে যাবে। তোমরাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশের নৌকার সহযাত্রী।

আজ শুক্রবার (৩ মার্চ) চট্টগ্রাম শারীরিক শিক্ষা কলেজে ৭ম চট্টগ্রাম বিভাগীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্পে ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ভূমিমন্ত্রী আরো বলেন, বাংলাদেশে রেড ক্রিসেন্ট দীর্ঘ সময় ধরে কাজ করছে। যে কোন জাতীয় বিপর্যয়ে রেড ক্রিসেন্ট ফ্রন্ট লাইনার যোদ্ধারা হিসেবে কাজ করে। প্রজন্ম থেকে প্রজন্ম এটি হয়ে আসছে। তোমাদের পাঁচ দিন ব্যাপী এই ক্যাম্প স্মৃতিমধুর হয়ে থাকবে। তোমাদের এই অভিজ্ঞাতা ছোট ভাই বোনদের মাঝে ছড়িয়ে দিলে তারাও রেড ক্রিসেন্টের ক্যাম্পিং করতে উৎসাহিত হবে। তোমরা একসময় কেউ ব্যবসায়ি, কেউ ব্যারিস্টার, কেউ সচিবের দায়িত্ব পালন করবে। সুতরাং তোমরা একটা কথা মাথায় রাখবে এ দেশ স্বাধীনতার অর্জন করেছে এক সাগর রক্তের বিনিময়ে। স্বাধীনতার স্বপক্ষের শক্তি ছাড়া কারো সাথে আপোষ করবে না। যদি আপোষ করো তাহলে এক সাগর রক্তের সাথে বেইমানী করা হবে।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্টেজারার এম এ ছালাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সংসদ এম.এ.লতিফ, চট্টগ্রাম জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এ টি এম পেয়ারুল ইসলাম, সোসাইটির ভাইস চেয়ারম্যান মোঃ নুর-উর রহমান। এছাড়াও সম্মানিত অতিথি সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য রিজিয়া সুলতানা লুনা, সোসাইটির ব্যবস্থাপনা পর্ষদ সদস্য ও জেলা রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান ডাঃ শেখ শফিউল আজম, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির মহাসচিব জনাব কাজী শফিকুল আযম, সিটি রেড ক্রিসেন্টের ভাইস চেয়ারম্যান মোঃ আলমগীর পারভেজ, জেলা রেড ক্রিসেন্টের সেক্রেটারী মোঃ আসলাম খান, সিটি রেড ক্রিসেন্টের সেক্রেটারী আবদুল জব্বার চট্টগ্রাম এর যুব প্রধান গাজী মোঃ ইফতেকার হোসেন ইমুসহ সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি চট্টগ্রাম জেলা ও সিটি ইউনিটের সহযোগিতায় যুব রেড ক্রিসেন্ট, চট্টগ্রাম এর আয়োজনে ৭ম বিভাগীয় যুব রেড ক্রিসেন্ট ক্যাম্প ২০২৩ চট্টগ্রাম ‘‘যুব নেতৃত্বের প্রসার, সবুজ বিশ্বের অঙ্গীকার’’ এ প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সরকারি শারীরিক শিক্ষা কলেজ-এ গত ২৮শে ফেব্রæয়ারি থেকে শুরু হওয়া ক্যাম্পের সমাপনী অনুষ্ঠান পালন করা হয়েছে ।

উল্লেখ্য যে,চট্টগ্রাম জেলার ১৫টি উপজেলা, সিটির কর্পোরেশন এলাকার শিক্ষা প্রতিষ্ঠান সহ সারাদেশের ৬৮টি ইউনিট থেকে চার দিনব্যাপী ১ হাজার ৪৫০ জন যুব স্বেচ্ছাসেবক এবং দায়িত্বপ্রাপ্ত শিক্ষকরা অংশগ্রহণ করছে। আগতদের সুশৃঙ্খল এবং ক্যাম্প সুচারুরূপে সম্পাদন করার লক্ষ্যে সাব ক্যাম্প বীরমুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামাল এবং ৭ জন বীর শ্রেষ্ঠের নামে নামকরণ করে ৮টি সাব ক্যাম্প করা হয়।
সূত্রঃ পিআইডি, চট্রগ্রাম

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x