শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

জয়পুরহাটে মহিলা মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১০

জয়পুরহাটে মহিলা মাদক ব্যবসায়ীসহ গ্রেফতার ১০

 

জয়পুরহাট থেকে সুলতান মাহমুদঃ জয়পুরহাটে ৪২.৪ লিটার দেশীয়মদ সহ এক মহিলা মাদক ব্যবসায়ী ও ৯ জন মাদক সেবনকারীকে গ্রেফতার করেছে র‍্যাব। বুধবার রাতে সদর উপজেলার মঙ্গলবাড়ী রবিদাসপাড়া এলাকা হতে তাদের গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে।

গ্রেফতারকৃত মহিলা মাদক ব্যবসায়ী হলেন, জয়পুরহাট সদর উপজেলার মঙ্গলবাড়ি রবিদাসপাড়া গ্রামের মৃত মানিক রবিদাসের স্ত্রী সুমতি রবিদাস (৫৫) এবং মাদক সেবনকারীরা হলেন, একই উপজেলার নয়াপাড়া গ্রামের শ্রী ফেকলা মাহাতোর ছেলে শ্রী মন্তেশ মাহাতো (৩৩), মঙ্গলবাড়ী আদিবাসীপাড়া গ্রামের মৃত কিষ্ট মাহাতোর ছেলে শ্রী বিদেশী মাহাতো (৪৮), নয়াপাড়া গ্রামের শুকলাল মাহাতোর ছেলে সতীশ মাহাতো (৪৫), মঙ্গলবাড়ি আদিবাসীপাড়া গ্রামের মৃত কলিয়া মাহাতোর ছেলে রুপচান মাহাতো (৫৫), নয়াপাড়া গ্রামের শিরিষ মাহাতোর ছেলে শ্রী কিরণ মাহাতো (৩৫), পূর্ব পিচুলিয়া গ্রামের মৃত মুনছের খানের ছেলে মোঃ আব্দুল মতিন (৫৫), উত্তর পিচুলিয়া গ্রামের মৃত মানিক রবিদাসের ছেলে শ্রী শহরলাল রবিদাস (৩৫), একই এলাকার মৃত ফয়েজ উদ্দিন মন্ডলের ছেলে হাকিম মন্ডল (৫০) এবং থিয়ট গ্রামের ভবেশ চন্দ্র শীলের ভানু চন্দ্র শীল (৫০)।

র‍্যাব-৫, জয়পুরহাট ক্যাম্পের কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার এম.এম মোহাইমেনুর রশিদ জানান, ৪২.৪ লিটার দেশীয় মদ সহ সুমতি রবিদাস এবং মাদক সেবনরত অবস্থায় অন্য ৯ জন আসামীসহ মোট ১০ জনকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x