বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩৮ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ-এর বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

জিৎ-কোয়েল জুটি এ বছরই পর্দায় ফিরছেন

জিৎ-কোয়েল জুটি এ বছরই পর্দায় ফিরছেন

 

অনলাইন ডেস্ক :— জিৎ-কোয়েল জুটি আবার ফিরছে বড় পর্দায়। ২০১৯-এর সবচেয়ে বড় খবর বোধহয় এই সাড়া জাগানো জুটির কামব্যাক। শোনা যাচ্ছে মুম্বইয়ের এক নায়িকাও থাকবেন এই ছবিতে। তাঁর নাম জানা না গেলেও সুরিন্দর ফিল্মস্ আর জিৎ এর প্রোডাকশন হাউসের উদ্যোগে এই ছবি যে তৈরি হতে চলেছে এই বিষয়ে টলিউড নিশ্চিত।

বাংলা সিনেমার অন্যতম সেরা জুটি জিৎ ও কোয়েল মল্লিক। এক সঙ্গে একাধিক সিনেমায় অভিনয় করে জনপ্রিয়তা এবং সাফল্য পেয়েছেন এই তারকা জুটি। দর্শকদের কাছে তাদের গ্রহণযোগ্যতা এতটাই যে, এই জুটিকে ‘জিকো’ নামে সম্বোধন করা হত। ২০০৩ সালে ‘নাটের গুরু’ ছবিতে জুটি বেঁধে যাত্রা শুরু করেছিলেন তাঁরা। এরপর ‘মানিক’, ‘শুভদৃষ্টি’, ‘হিরো’, ‘ঘাতক’, ‘সাত পাকে বাঁধা’র মতো হিট ছবি উপহার দিয়ে সফল জুটিতে পরিণত হয়েছেন তাঁরা। এই জুটির সর্বশেষ ছবি ‘প্রেম করেছি বেশ করেছি’ মুক্তি পায় ২০১৫ সালে। টলি মহলের একটা বড় অংশের মতে, এর পর আলাদা ভাবে জিৎ-কোয়েল জুটি বাঁধলেও তাঁদের আবেদন এখনও ফুরোয়নি।
শোনা যাচ্ছে জিৎ নাকি তাঁর নতুন ছবিতে কোয়েলকে চাইছেন বেশ কিছু দিন ধরেই। ইতিমধ্যে নতুন গল্পের জন্য পাভেল ও অভিমন্যু-সহ বেশ কয়েক জন নতুন পরিচালকের সঙ্গে কয়েক দফা আলোচনাও সেরেছেন নায়ক।
টলি মহলের খবর, জিৎ- কোয়েলের এই ছবির পরিচালক রাজ চক্রবর্তী। তবে নায়ক, নায়িকা, পরিচালক কেউ সরাসরি মিডিয়ায় মুখ খোলেননি।
===:সুত্র: আনন্দবাজার পত্রিকা:===

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x