বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

জলঢাকায় ১৫ আগস্টের ঘটনায় পুলিশের করা মামলায় ১৩ জনের জামিন

জলঢাকায় ১৫ আগস্টের ঘটনায় পুলিশের করা মামলায় ১৩ জনের জামিন

 

নীলফামারী থেকে হারুন উর রশিদ রিয়াদঃ— জলঢাকায় ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস পালন করতে আওয়ামীলীগের দুই-গ্রুপের ধাওয়া পাল্টা ধাওয়ায় এস আই মামুনুর রশিদসহ চার পুলিশ সদস্য আহত হয়। এঘটনায় পুলিশ বাদী হয় ২০ জনের নাম ও আরো অজ্ঞাত নামা ব্যক্তিদের আসামী করে মামলা করে।

এ মামলায় সোমবার ১৩ জনকে ছয় সপ্তাহের জামিন দিয়েছে হাইকোর্ট।

উল্লেখ্য, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪ তম শাহাদাৎ বার্ষিকীতে আওয়ামী লীগের দু-গ্রুপের সংঘর্ষের ঘটনায় ৫ পুলিশ সদস্য সহ কমপক্ষে ২০ জন আহত হয়েছে। এতে পুলিশের করা এফআইআর এ মামলা করা হয়েছে জলঢাকা উপজেলা সৈনিক লীগের সভাপতি রবিউল ইসলাম লিপন সহ অঙ্গাতনামা আরো প্রায় ২০০ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেছে জলঢাকা থানা পুলিশ।

শোকর‌্যালীতে হামলা ও দুপক্ষের সংঘর্ষের ঘটনায় পুলিশের একটিসহ এ পর্যন্ত মোট তিনটি মামলা দায়ের হয়েছে। এতে উপজেলা আওয়ামীলীগের সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেল, সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফাসহ প্রায় দেড় সহস্রাধিক নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

এ ঘটনায় শুক্রবার গভীর রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পাঁচ জনকে এ পর্যন্ত গ্রেফতার করেছে থানা পুলিশ।

গ্রেফতারকৃতরা হলেন, মীরগঞ্জ ইউনিয়ন যুবলীগের আহবায়ক হেলালুজ্জামান হেলাল, যুবলীগ সদস্য হারুন-অর রশিদ(রাসেল), বালাগ্রাম ইউনিয়ন ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ইবনে নুর, ইন্দ্রোজিৎ রায় ও ছাত্রলীগ কর্মী মেহেদী হাসান মিল্লাত।

পুলিশ সুত্রে জানা যায়, গত ১৫ আগষ্ট জাতীয় শোক দিবসের সংঘর্ষের ঘটনায় ওই দিন রাতে উপজেলা আ’লীগ সভাপতি আনছার আলী মিন্টু বাদি হয়ে সাবেক এমপি অধ্যাপক গোলাম মোস্তফাসহ ৭০ জনের নাম উল্লেখ্ করে ও অজ্ঞাত আরও পাঁচ শত জনকে আসামি করা হয় যার মামলা নং ১৭ তারিখঃ ১৫/০৮/১৯ইং। অপর দিকে একই দিনে পৌর আ’লীগ সভাপতি আশরাফ হোসেন বাদি হয়ে উপজেলা আ’লীগ সভাপতি আনছার আলী মিন্টু, সাধারন সম্পাদক সহীদ হোসেন রুবেলকে প্রধান করে নামীয় ৬৩ ও অজ্ঞাত দুই’শ জনকে আসামি করা হয় যার মামলা নং ১৮ তারিখঃ ১৬/০৮/১৯ইং।

ওই দিনের সংঘর্ষের ঘটনায় জলঢাকা থানার এসআই মামুন-অর রশিদ(মামুন) হামলার শিকার হয়ে আহত হলে এসআই আব্দুর রশিদ বাদি হয়ে ২২ জনের নাম উল্লেখ করে এবং আরো ১৫০ জনকে অজ্ঞাত আসামি করে মামলা দায়ের করেন যার মামলা নং ১৯ তারিখঃ ১৬/০৮/১৯ইং।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x