রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ০৬:৫৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
আমি দলের বা নৌকার বিরুদ্ধে নির্বাচন করছি না– স্বতন্ত্র পদপ্রার্থী আকবর মৃধা শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ-এর বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী

জন চলাচলের পথ থেকে পুনঃদখল করা মালামাল জব্দ, এতিমখানায় দান

জন চলাচলের পথ থেকে পুনঃদখল করা মালামাল জব্দ, এতিমখানায় দান

 

অনলাইন ডেস্কঃ চট্টগ্রাম সিটি কর্পোশেনের প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজন হুশিয়ারি উচ্চারণ করে বলেছেন, ফুটপাত ও জনচলাচলের পথ থেকে অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হলেও আবার একই জায়গা কেউ কেউ পুনঃদখল করেছেন। তিনি বলেন, পুনঃদখলকারীদের বিরুদ্ধে কঠোর শাস্তিমূলক ব্যবস্থা নেওয়া হবে এবং স্থাপনাগুলো গুড়িয়ে দিয়ে মালামাল জব্দ করা হবে।

আগ্রাবাদ মোড়ে ফুটপাতের ওপর থেকে হাজী বিরিয়ানী দোকানের বর্ধিত অংশটি উচ্ছেদ করার পরও আবার সেখানে দখল করে ডেকসি ও খাদ্য সামগ্রীর পসরা বসানো হলে প্রশাসকের নির্দেশে আজ (১ অক্টোবর) সকালে চসিক ম্যাজিস্ট্রেট সেগুলো জব্দ করেন। জব্দকৃত এক ডেকসি বিরিয়ানী কদম মোবারক এতিম খানায় বিতরণ করা হয়।

চসিক প্রশাসকের সাথে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটির মতবিনিময় চট্টগ্রাম সিটি কর্পোরেশন প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম সুজনের সাথে বাংলাদেশ গীতা শিক্ষা কমিটি (বাগশিক) আজ বিকেলে টাইগারপাসস্থ চসিক সম্মেলন কক্ষে মতবিনিময় করেন।

মতবিনিময় সভায় প্রশাসক বলেন, সব ধর্মের মূল বাণী হচ্ছে আত্মাকে পরিশুদ্ধ করা। অস্থিরতার কারণে মানুষের মানবিক আত্মা চাপা পড়ে যায়। সনাতনী শিশুদের ছোটবেলা থেকে গীতার শিক্ষায় আলোকিত করে গড়ে তুলতে পারলে একদিকে যেমন তারা পূণ্য লাভ করবে, অপরদিকে সমাজে শান্তি শৃঙ্খলা প্রতিষ্ঠা পাবে বলে তিনি এ সময় মত প্রকাশ করেন।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন সংগঠনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক পলাশ কান্তি নাথ রণি। এসময় প্রশাসকের একান্ত সচিব মোহাম্মদ আবুল হাশেম, বাংলাদেশ দোকান মালিক সমিতির সভাপতি সালেহ আহমদ সোলেমান, বাগশিক কেন্দ্রীয় প্রধান উপদেষ্টা এড.তপন কান্তি দাশ, বাগশিক কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক ডা. অন্জন কুমার দাস, ভারপ্রাপ্ত সভাপতি আশীষ কুমার পাঠক, মোহন চৌধুরী, বৃষ্টি বৈদ্য, যীশু সেন, মহানগর সাধারণ সম্পাদক সঞ্জয় চক্রবর্তী, দক্ষিণ জেলা সভাপতি অধ্যাপক শিপুল কুমার দে, সাধারণ সম্পাদক রূপক শীল, উত্তর জেলা সভাপতি অমৃত লাল দে, সাধারণ সম্পাদক শিবু কুমার দাসসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:১০ পূর্বাহ্ণ
  • ১১:৫১ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩২ অপরাহ্ণ
  • ৬:২৪ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x