শনিবার, ০৪ ফেব্রুয়ারী ২০২৩, ০৩:২৭ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
নিরাপদ অভিবাসন ও দক্ষতা উন্নয়ন শীর্ষক সেমিনার অনুষ্ঠিত সাটুরিয়া উপজেলায় শেখ কামাল আন্তঃ স্কুল ও মাদ্রাসা অ্যাথলেটিকস প্রতিযোগিতা অনুষ্ঠিত মানিকগঞ্জ সাটুরিয়া দরগ্রাম সরকারি ভিকু মেমোরিয়াল কলেজ ছাত্রলীগের কর্মী সভা আশুলিয়ায় নিরাপদ অভিবাসন ও সফল পুনরেকত্রীকরণ শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত প্রকৃত দেশপ্রেমিক হতে হলে বঙ্গবন্ধুকে জানতে হবে– মনোরঞ্জন শীল গোপাল (এমপি) শিবপুরে প্রথম বাণিজিক ভাবে চুই ঝালের চাষ শুরু খুলনায় ২’শ ৭২ শ্রমিককে এক কোটি ৪০ লাখ টাকা আর্থিক সহায়তার চেক দিলেন শ্রম প্রতিমন্ত্রী আশুলিয়ায় বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন মানিকগঞ্জ সাটুরিয়ায় মডেল মসজিদের শুভ উদ্বোধন ঝালকাঠিতে সবজি চাষে বাম্পার ফলন, কৃষকের মুখে হাসি

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে স্লাভিয়া বিরুদ্ধে এক অনন্য নজির গড়লেন আর্জেন্তাইন সুপারস্টার

চ্যাম্পিয়ন্স লিগ ম্যাচে স্লাভিয়া বিরুদ্ধে এক অনন্য নজির গড়লেন আর্জেন্তাইন সুপারস্টার

 

আজকের দিগন্ত খেলাধুলাঃ— বুধবার রাতে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে স্লাভিয়া প্রাগের বিরুদ্ধে এক অনন্য নজির গড়লেন আর্জেন্তাইন সুপারস্টার। চ্যাম্পিয়ন্স লিগ তথা বিশ্বের প্রথম ফুটবলার হিসেবে টানা ১৫টি মরশুমে জালে বল জড়ানোর নজির গড়লেন বার্সার নয়নের মনি। আর মেসির মাইলস্টোন গড়ার দিনে স্লাভিয়াকে ২-১ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ-‘এফ’এ শীর্ষে উঠে এল আর্নেস্তো ভালভের্দের ছেলেরা।

স্লাভিয়া ডিফেন্সের গলদের সুযোগ নিয়ে ম্যাচের তিন মিনিটের মধ্যেই দলকে এগিয়ে দেন মেসি। বক্সের মধ্যে আর্থারের পাস থেকে বাঁ-পায়ের দর্শনীয় শটে স্কোরলাইন ১-০ করেন আর্জেন্তাইন তারকা। পালটা ২০ মিনিটে বার্সেলোনার ডিফেন্সিভ গলদের সুযোগ নিয়ে গোলের খুব কাছে পৌঁছে যায় স্লাভিয়া। কিন্তু বার্সেলোনার তিনকাঠির নীচে জ্যান বোরলির শট বাঁচিয়ে ত্রাতা হয়ে ওঠেন জার্মান গোলরক্ষক টার স্টিগেন।

এখানেই শেষ নয়। পিছিয়ে থেকে নিষ্প্রভ বার্সার রক্ষণদুর্গে বারবারই হানা দিয়ে পরীক্ষা নেওয়ার চেষ্টা করেন লুইকাস ম্যাসোপাস্ট-পিটার ওলায়িঙ্কারা। কিন্তু ডেডলক খুলতে পারেনি বেলজিয়ামের দলটি। উলটোদিকে প্রথমার্ধে আর গোল করে উঠতে পারেনি লা-লিগা চ্যাম্পিয়নরাও। ফলে এক গোলে এগিয়ে থেকেই লকাররুমে যায় ভালভের্দের দল। তবে বিরতি থেকে ফিরে এসেও বার্সেলোনা রক্ষণের উপর চাপ বজায় রাখে স্লাভিয়া। ৫০ মিনিটে ফলও মিলে যায় হাতেনাতে। দলগত প্রচেষ্টার ফসল তুলে দ্বিতীয়ার্ধের শুরুতে জ্যান বোরলির গোলে সমতায় ফেরে বেলজিয়ামের দলটি।

কিন্তু ৫৭ মিনিটে ওলায়িঙ্কার আত্মঘাতী গোলে ম্যাচে ফের পিছিয়ে পড়ে স্লাভিয়া। মেসির ফ্রি-কিক থেকে নেওয়া শট গোললাইন অতিক্রম করার মুখে গোল লক্ষ্য করে শট নেন সুয়ারেজ। সেই শট স্লাভিয়া ডিফেন্ডারের গায়ে লেগে প্রতিহত হয়ে ঢুকে যায় গোলে। আত্মঘাতী সেই গোলই বার্সেলোনাকে তিন পয়েন্ট এনে দেয় ম্যাচে। ৩ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে গ্রুপের শীর্ষে কাতালান ক্লাব।

লিগের অন্য মাচে ঘরের মাঠে এদিন বরুসিয়া ডর্টমুন্ডকে ২-০ গোলে পরাজিৎ করে ইন্টার মিলান। দুই অর্ধে ইন্টারের হয়ে এদিন গোলদুটি করেন লউতারো মার্টিনেজ ও অ্যান্তোনিও কান্দ্রেভা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:২৬ পূর্বাহ্ণ
  • ১২:১৬ অপরাহ্ণ
  • ১৬:০৮ অপরাহ্ণ
  • ১৭:৪৮ অপরাহ্ণ
  • ১৯:০৪ অপরাহ্ণ
  • ৬:৩৯ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x