শুক্রবার, ২৪ মে ২০২৪, ০৯:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

চিরকুট লিখে এক শিশু শিক্ষার্থীর আত্মহত্যা

চিরকুট লিখে এক শিশু শিক্ষার্থীর আত্মহত্যা

 

নিজস্ব প্রতিবেদকঃ ‘আমার মৃত্যুর জন্য দায়ী আরিয়ান হাসান সুমন, আমি আত্মহত্যা করলাম, বাই’ এ চিরকুট লিখে আত্নহত্যা করেছে এক শিশু শিক্ষার্থী। মরদেহের পাশ থেকে তার হাতে লেখা এ চিরকুট উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১ অক্টোবর) বিকেলে শিল্পাঞ্চল আশুলিয়ায় পল্লীবিদ্যুৎ এলাকার অফিসার্স স্যোসাইটি এলাকার মাহফুজা বেগমের মালিকানাধীন বাড়ির ভাড়া বাসায় নিজ শয়নকক্ষ থেকে এক শিশু শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করেছে আশুলিয়া থানা পুলিশ।

মৃত সুরাইয়া জামান স্বর্ণা (১৩) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার ছোটহারজি গ্রামের রাহাত তালুকদার আসাদ এর মেয়ে। সে তার বাবা ও মায়ের সাথে পল্লীবিদ্যুৎ এলাকার অফিসার্স স্যোসাইটি এলাকায় ভাড়া বাসায় থেকে স্থানীয় ইস্ট পয়েন্ট ইন্টারন্যাশনাল স্কুলে পঞ্চম শ্রেণীতে পড়তো। শিশুটির বাবা একজন গার্মেন্টস শ্রমিক।

ওই শিক্ষার্থীর বাবা জানান, বিকেলে আমি গার্মেন্টসে ও আমার স্ত্রী বাসা থেকে দূরে একটি এনজিওতে যান। তখন আমার স্বজনের ছোট এক শিশুকে রুমে ঘুম পাড়িয়ে রেখেছিল আমার মেয়ে। এসব কথা ফোন করে মেয়ে আমাকে জানায়। এর কিছুক্ষণ পর পাশের বাসার একজন আমাকে ফোন করে দ্রুত বাসায় আসতে বলেন। পরে বাসায় এসে মেয়েকে বিছানার উপর মৃত অবস্থায় পান তিনি। এসময় আরিয়ান খান সুমন নামে এক যুবক তার মৃত্যুর জন্য দায়ী মেয়ের হাতে লেখা এমন একটি চিঠি পান তারা।

আশুলিয়া থানার উপ পরিদর্শক মহির উদ্দিন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজধানীর সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণের প্রস্তুতি চলছে। প্রাথমিক ভাবে প্রেম ঘটিত ব্যাপারের জেরে ওই শিক্ষার্থী আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। এঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫২ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩৩ অপরাহ্ণ
  • ১৮:৪০ অপরাহ্ণ
  • ২০:০৩ অপরাহ্ণ
  • ৫:১৩ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x