মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫১ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি)

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৩৭৫ পিচ ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার

চাঁপাইনবাবগঞ্জে পুলিশের অভিযানে ৩৭৫ পিচ ইয়াবাসহ ৩ জন গ্রেপ্তার

 

চাঁপাইনবাবগঞ্জ থেকে মোঃ ইউসুফ থানঃ— চাঁপাইনবাবগঞ্জে পুলিশের পৃথক দুটি মাদকবিরোধী অভিযানে ৩৭৫ পিচ ইয়াবাসহ ৩জন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা, চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার লক্ষিনারায়নপুর পেচিপাড়া গ্রামের মৃত নওশাদ আলীর ছেলে মোঃ মুনসুর (৫৫), মহারাজপুর ইউনিয়নের বজাপাড়া মহল্লার মোঃ আয়েশের ছেলে মোঃ তৌহিদুল ইসলাম (২৫) ও সুন্দরপুর ইউনিয়নের বাগডাঙ্গার মোঃ সাদেকুল ইসলামের ছেলে মোঃ কবিরুল ইসলাম (৪০)।

সদর মডেল থানার অফিসার ইনচার্জ (অপারেশন) মোঃ ইদ্রিশ আলী জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি ৩১ আগস্ট শনিবার রাত পৌণে ৯টার দিকে সদর উপজেলার লক্ষিনারায়নপুর পেচিপাড়া গ্রামে দুইজন ব্যক্তি মাদকদ্রব্য বিক্রির জন্য অবস্থান করছে।

খবর পাওয়ার পর পুলিশ সুপার টি এম মোজাহিদুল ইসলাম বিপিএম পিপিএম এর নির্দেশনায় ও ওসি মোঃ জিয়াউর রহমান পিপিএম এর নেতৃত্বে এসআই মোঃ নাজমুল হকসহ সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে হাতে নাতে দুজন ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়। পরে একজনের কাছে ১২৫ পিচ ও অপরজনের কাছে ৫০ পিচ ইয়াবাবড়ি উদ্ধার করা হয়।

অফিসার ইনচার্জ (অপারেশন) মোঃ ইদ্রিস আলী আরো জানান, একই রাতে অপর আরেক অভিযানে সদর উপজেলার তেররশিয়া হায়াতমোড়ে একটি খাবার হোটেলের সামনে অভিযান চালিয়ে ২০০ পিচ ইয়াবা বড়িসহ হাতেনাতে কবিরুল নামে ১ ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়।

জব্দকৃত ইয়াবার মূল্য আনুমানিক ১ লাখ ১২ হাজার ৫০০ টাকা। এসময় মাদকবিক্রির ৩০ হাজার ১০০ টাকাও উদ্ধার করা হয়। এ ঘটনায় সদর মডেল থানায় পৃথক দুটি মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:২২ পূর্বাহ্ণ
  • ১২:০২ অপরাহ্ণ
  • ১৬:৩০ অপরাহ্ণ
  • ১৮:২৪ অপরাহ্ণ
  • ১৯:৪০ অপরাহ্ণ
  • ৫:৩৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x