মঙ্গলবার, ২৬ মার্চ ২০২৪, ০৪:৪৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের জন্য পূনরায় উচ্ছেদ অভিযান জোবিঅ-সাভারের আওতাধীন বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের বিশেষ অভিযান সাভার হেমায়েতপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস লাইনের উচ্ছেদের অভিযান বিপিসিএসপি’র ফ্যামিলি গেট টুগেদার কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন বাংলা‌দেশ ন্যাশনাল ক্যাডেট কোর এর আন্তঃ‌রে‌জি‌মেন্ট / উইং ভ‌লিবল ফাইনাল খেলায় মুহাম্মদ সাইফুল ইসলাম (এমপি) ব্যাপক আয়োজনে অনুষ্ঠিত হলো ঢাকা পবিস-১ এর ৩০তম বার্ষিক সাধারন সভা-২০২৪

গাজীপুরে এসএসসি-৯২ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত

গাজীপুরে এসএসসি-৯২ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত

 

গাজীপুর থেকে সাইফুল আলম সুমনঃ সম্প্রীতি সৌহার্দ্য আর বন্ধুত্বের বন্ধনকে সুদৃঢ় রাখতে গাজীপুরে এসএসসি-৯২ ব্যাচের মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার দিনব্যাপী গাজীপুর মহানগরের নীলের পাড়া এলাকার সবুজ ছায়া রিসোর্টে এ কর্মসুচী অুষ্ঠিত হয়।

এতে গাজীপুর জেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয় থেকে ১৯৯২ সনে এসএসসি পাস করা ব্যাক্তিরা অংশগ্রহণ করেন। আয়োজকদের পক্ষে শাহানাজ ফেরদৌসি শাহীন ও অ্যাডভোকেট মাহবুব আলম জানান, গাজীপুরে অবস্থিত ১৯৯২ সনে এসএসসি পাস করা ব্যাক্তিদের অংশগ্রহণেই মূলত কর্মসুচীটি সাজানো হয়। অনেকে পরিবারের সদস্যদের নিয়ে এ আয়োজনে অংশ নেন।

এতে অংশ নেওয়া বাংলাদেশ পুলিশ সদর দপ্তরে কর্মরত পুলিশ পরিদর্শক মোহাম্মদ আলী বলেন, এ আয়োজনের অন্যতম উদ্দেশ্য একই সনে পাস করা বন্ধুদের মধ্যে জানা-শোনা, পরিচিতি, কুশল বিনিময় সর্বোপরি বন্ধুত্বের একটি প্লাটফরম তৈরী করে তা স্থায়ী রাখা। এতে পারষ্পরিকভাবে স্ব-উদ্যোগী হয়ে বন্ধুদের কল্যাণে এগিয়ে আসার সুযোগ তৈরী হয়।

অপর অংশগ্রহণকারী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের ডা. আকবর হোসাইন বলেন, বন্ধুত্বের বন্ধনে নিজেদেরকে একটি চেইনের মাধ্যমে সম্পৃক্ত রেখে মানব কল্যাণে জড়িত রাখা অন্যতম একটি পাথেয়।

অপর অংশগ্রহণকারী মাহফুজুল আলম রজব বলেন, ইতোমধ্যে দেশব্যাপী ১৯৯২ সনে এসএসসি পাস করা বন্ধুদের বৃহৎ নেটওয়ার্ক তৈরী হয়েছে। যে নামেই হোক না কেন প্রত্যেকটি নেটওয়ার্ক সমন্বিতভাবে একটি একক নেটওয়ার্কের সাথে যুক্ত রয়েছে, আর সেটি হল এসএসসি ব্যাচ-১৯৯২। ওই ব্যাচের শিক্ষার্থীরা আজ দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন কর্মক্ষেত্রে নিজেদের যোগ্যতার স্বাক্ষর রেখেছেন। আর এরকম অনেকের সাথেই পারষ্পরিক পরিচিতি গড়ে উঠেছে।

অংশগ্রহণকারী শামসুন্নাহার টুনি বলেন, দীর্ঘদিন পর এমন একটি আয়োজনে সকল বন্ধুদের মুখোমুখি হতে পেরেছি। এতে মনে হয়েছে আমরা সেই ছেলেবেলায় ফিরে গিয়েছি। স্কুল জীবনে পড়াশোনা নিয়ে অনেক স্মৃতি হাতড়িয়েছি। বলা যায় প্রত্যেকের জন্য অনেকটা রিফ্রেশমেন্ট হয়েছে।

অংশ নেওয়া ডেইলী স্টারের গাজীপুরের সাংবাদিক ও শ্রীপুর মুক্তিযোদ্ধা রহমত আলী কলেজের প্রভাষক আবু বাক্কার ছিদ্দিক আকন্দ বলেন, ১৯৯২ সনে এসএসসি পাস করে শিক্ষার্থীরা ইতোমধ্যে প্রায় আড়াই যুগ অতিবাহিত করেছেন। এ সময়ে নিজেদের মধ্যে একটি নেটওয়ার্ক তৈরী প্রত্যেকের জন্য ইতিবাচক দৃষ্টিভঙ্গির বহিঃপ্রকাশ। এসব আয়োজনে শুধুমাত্র বন্ধুত্বের দাবী, বন্ধুত্বের সম্পর্ক মুখ্য হয়ে উঠে।

দিনব্যাপী আয়োজনে পিলু পাসিং, কাঙ্খিত লক্ষ্যে ফুটবল পৌঁছানোসহ নানা ধরণের খেলা, অংশগ্রহণকারী বন্ধুদের পরিবেশনায় সঙ্গীতানুষ্ঠান, র‌্যাফেল ড্র, নানা স্বাদের খাবার পরিবেশন ও এক পর্যায়ে কবি রহমান হাফিজের কাব্যগ্রন্থ “নাকফুল” এর মোড়ক উম্মোচন করা হয়।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৮ অপরাহ্ণ
  • ১৬:২৮ অপরাহ্ণ
  • ১৮:১৫ অপরাহ্ণ
  • ১৯:২৮ অপরাহ্ণ
  • ৫:৫৭ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x