শনিবার, ২৪ অক্টোবর ২০২০, ০৭:০৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বিসিকে আর্থিক বিশ্লেষণ বিষয়ক প্রশিক্ষণ সম্পন্ন পলাশবাড়ীতে ৫৯টি মন্দিরে নিরাপত্তায় নিয়োজিত অস্ত্রসহ আনসারদের টহলটীম আশুলিয়ায় এক হাজার বাসাবাড়ির অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন নাব্যতা বৃদ্ধি না করে উচুঁ বেড়িবাঁধ নির্মাণে সুফল আসবে না– সিটি মেয়র প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলে ইবি কর্মকর্তা সমিতির ৫ লাখ টাকা প্রদান বিজিএমইএ নেতৃবৃন্দের নিকট সার্ভিস চার্জ প্রত্যাশা চসিক প্রশাসকের আইনে জনগণের ইচ্ছার প্রতিফলন ঘটানো হচ্ছে– আইনমন্ত্রী পাটের ঐতিহ্য ধরে রাখতে ব্যক্তিখাতের পাশাপাশি রাষ্ট্রীয় মালিকানার পাটকল থাকা দরকার– শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী সংস্কৃতি বিষয়ক প্রতিমন্ত্রী খুলনা, বাগেরহাট ও সাতক্ষীরা আসছেন যে কোন ধর্মীয় উৎসবই সকলের মাঝে সম্প্রীতির বন্ধন সৃষ্টি করে– তালুকদার আব্দুল খালেক

গলাচিপায় ট্রিপল মার্ডারের প্রধান আসামি গ্রেফতার

গলাচিপায় ট্রিপল মার্ডারের প্রধান আসামি গ্রেফতার

 

 

 

পটুয়াখালী থেকে এম কে রানাঃ পটুয়াখালীর গলাচিপা উপজেলার আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামে ট্রিপল মার্ডারের ঘটনায় দীর্ঘ ৩ বছর ২ মাস ৮ দিন পর প্রধান আসামি শহিদুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার (১২ অক্টোবর) দুপুরে পুলিশ সুপারের সম্মেলন কক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য নিশ্চিত করেন পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান। গত ১০ অক্টোবর ঢাকা জেলার অন্তর্গত সাভার এলাকা থেকে শহিদুল ইসলামকে গ্রেফতার করা হয়। সংবাদ সম্মেলনে পটুয়াখালী পুলিশ সুপার মোঃ মইনুল হাসান জানান, ২০১৭ সালের ২ আগস্ট গলাচিপা আমখোলা ইউনিয়নের ছৈলাবুনিয়া গ্রামে নির্জন ঘরে বিভৎস অবস্থায় তিনজনের মৃতদেহ পাওয়া যায়।

নিহত দেলোয়ার মোল্লা (৬৫), তার স্ত্রী পারভীন বেগম (৬৫) এবং পালিত কন্যা কাজলী আক্তারকে (১৫) বসত ঘরে নির্মমভাবে কুপিয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় নিহতের বড় ভাই ইদ্রিস মোল্লা বাদী হয়ে ২০১৭ সালের ৩ আগস্ট অজ্ঞাত আসামিদের বিরুদ্ধে একটি হত্যা মামলা দায়ের করেন। একই ঘটনায় দেলোয়ার মোল্লার বোন পিয়ারা বেগম বাদী হয়ে অজ্ঞাত ১৫ জনকে আসামি করে গলাচিপা আদালতে একটি হত্যা মামলা দায়ের করেন। আদালত মামলাটি সংযুক্ত করে পুলিশকে তদন্ত করার জন্য আদেশ দেন। এরপর তদন্ত শুরু করে পুলিশ।

এরই ধারাবাহিকতায় গত ৯ অক্টোবর ঢাকার পল্লবী থানাধীন বাউনিয়াবাধ এলাকা থেকে মোহাম্মদ আবু রায়হানের কাছ থেকে নিহত কাজলী আক্তারের খোয়া যাওয়া নোকিয়া ১২৮০ মডেলের মোবাইল ফোনটি উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে আবু রায়হান জানান তার বাড়ি বরিশাল জেলার হিজলা থানা এলাকায়। জিজ্ঞাসাবাদে আবু রায়হান জানান তার নিকটাত্মীয় শহীদ মোল্লা ২০১৭ সালের আগষ্ট মাসে তাকে ফোনটি দেন। এ বিষয়ে তিনি ১৬৪ ধারায় জবানবন্দিও দিয়েছে। পরে গত ১০ অক্টোবর সাভার থেকে শহীদকে গ্রেফতার করা হয়। শহীদ মোল্লা নিহত দেলোয়ার মোল্লার ভাই ইদ্রিস মোল্লার ছেলে। পুলিশ সুপার জানান, শহিদুল ইসলাম তার নাম পরিবর্তন করে জাহাঙ্গীর রাখেন। ওই নামে একটি ভাড়া বাসায় প্রথম স্ত্রীকে নিয়ে বসবাস করছিলেন এবং অটোরিকশা চালাতেন।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে শহীদ তার স্বীকারোক্তিমূলক বক্তব্যে জানায়, তার দুই স্ত্রী থাকা স্বত্বেও সে কাজলীকে বিয়ে করতে চেয়েছিল। কিন্তু শহীদের চাচী কাজলীর মা ঐ বিয়েতে রাজী না হওয়ায় শহীদ ক্ষিপ্ত হয়ে তাদের হত্যা করে। পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য গ্রেফতার শহিদুল ইসলামকে আজ আদালতে হাজির করা হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৪৬ পূর্বাহ্ণ
  • ১১:৪৭ পূর্বাহ্ণ
  • ৩:৫১ অপরাহ্ণ
  • ৫:৩২ অপরাহ্ণ
  • ৬:৪৬ অপরাহ্ণ
  • ৫:৫৮ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




ইউটিউব চ্যানেল

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares