রবিবার, ১৯ মে ২০২৪, ১০:০৩ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য কেন্দ্রের ৪টি সংগঠনের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

গণ বিশ্ববিদ্যালয় ও গণস্বাস্থ্য কেন্দ্রের ৪টি সংগঠনের উদ্যোগে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

 

নিজস্ব প্রতিবেদকঃ ‘করোনকালে নারীর নেতৃত্ব, গড়বে নতুন সমতার বিশ্ব’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে গণ বিশ্ববিদ্যালয়ে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন করা হয়েছে। ০৮ মার্চ, ২০২১ তারিখ সোমবার সকালে গণ বিশ্ববিদ্যালয়, গণস্বাস্থ্য কেন্দ্র, গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ এবং গণ স্বাস্থ্য ফার্মাসিউটিক্যালস্রে যৌথ উদ্যোগে এক র‌্যালী বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবনের সামনে থেকে শুরু হয়ে মূল গেইটের সামনে এসে শেষ হয়। এ সময় তারা নারী দিবসের বিভিন্ন শ্লোগান দেয়।

আরও পড়ুনঃ মধুপুরে জাতীয় নারী দিবস পালিত

পরে বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন মিলনায়তনে আন্তর্জাতিক নারী দিবস উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানুর সভাপতিত্বে আলোচনা সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন গণ স্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. মেসবাহ উদ্দিন আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান নির্বাহী ডা. মনজুর কাদির আহমেদ, গণস্বাস্থ্য কেন্দ্রের মানব সম্পদের পরিচালক আকলিমা আক্তার, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ড. এস, তাসাদ্দেক আহমেদ, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম বিভাগের বিভাগীয় প্রধান শহিদ মল্লিকসহ বিভিন্ন বিভাগের শিক্ষক ও শিক্ষার্থীরা।

আরও পড়ুনঃ ৭ই মার্চে আনন্দ উদযাপন করেছে শিবপুর মডেল থানার পুলিশ

বক্তরা বলেন- নারীদেরকে সুযোগ করে দিলে তারা নিজেদে রভাগ্য পরিবর্তন করতে পারে, সমাজে অবদান রাখতে পারে। অতীত ইতিহাস বলে কোন ধরণের স্বীকৃতির আশা না করে সমাজের, রাষ্ট্রেরযে কোন সংকটে নারী এগিয়ে এসেছে। সংকট মোকাবেলায় পুরুষের সঙ্গে সমান তালে অবদান রেখেছেন।করোনাভাইরাসের প্রথম ভ্যাকসিন আবিষ্কারক একজন নারী এবং বাংলাদেশে করোনাভাইরাসের প্রথম টিক নিয়ে একজন নারী তাদের মেধা ও সাহসিকতার পরিচয় দিয়েছেন বলে দাবি করেন বক্তরা।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৫৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৮ পূর্বাহ্ণ
  • ১৬:৩২ অপরাহ্ণ
  • ১৮:৩৭ অপরাহ্ণ
  • ২০:০০ অপরাহ্ণ
  • ৫:১৬ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x