বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:২২ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শিবপুরে তালেব হোসেন মেমোরিয়াল একাডেমির ৫ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন গণ বিশ্ববিদ্যালয়ের সঙ্গীত পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ-এর বিদায় সংবর্ধনা ঠাকুরগাঁওয়ে সড়ক দুর্ঘটনায় বাবা-মা ও মেয়ের মর্মান্তিক মৃত্যু ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের তারকা খেলোয়াড়দের সংবর্ধনা প্রদান সাটুরিয়ায় রাহাত মালেক শুভ্র ব্যাডমিন্টন টুর্ণামেন্ট ২০২২ অনুষ্ঠিত ঝালকাঠিতে ধ্রুবতারা’র উদ্যোগে যুব সম্মেলন-২০২২ অনুষ্ঠিত সাটুরিয়ায় নবনির্বাচিত মানিকগঞ্জ জেলা পরিষদের সদস্য রাজ্জাক হোসাইন রাজ কে সংবর্ধনা বীরগঞ্জে সশস্ত্র বাহিনী দিবস উপলক্ষ্যে র‌্যালী ও আলোচনা সভা প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা শিশুদের জীবন গড়ার কাঠামো তৈরি করে দেয় — তথ্য ও সম্প্রচার মন্ত্রী বীরগঞ্জে দিনব্যাপী কাব হলিডে ক্যাম্প অনুষ্ঠিত

গণ বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯

গণ বিশ্ববিদ্যালয়ে বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯

 

আজকের দিগন্ত অনলাইন প্রতিবেদক:— “বঙ্গবন্ধু আন্ত: বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯” এর ফুটবল খেলা গণ বিশ্ববিদ্যালয় ভেন্যুতে শুরু হয়েছে। ৩০ মার্চ, ২০১৯ শনিবার সকালে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে টুর্নামেন্টের ফুটবল খেলার উদ্বোধন করেন ভেন্যু পরিচালনা কমিটির সভাপতি ও গণ বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মোঃ দেলোয়ার হোসেন।

উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গণ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য (ভারপ্রাপ্ত) অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু ও উন্মুক্ত বিশ্ববিদ্যালয়ের তথ্য ও জনসংযোগ দফতরের পরিচালক মোঃ আবুল কাসেম সিকদার। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন অধ্যাপক ড. হাসিন অনুপমা আজহারী, পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী, ক্রীড়া কমিটির সভাপতি মোঃ রফিকুল আলমসহ বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান ও শিক্ষার্থীরা।

আসরের প্রথম দিনে গণ বিশ্ববিদ্যালয়ে দুইটি খেলা অনুষ্ঠিত হয়। সকালে দিনের প্রথম ম্যাচে বাংলাদেশ উন্মুক্ত বিশ্ববিদ্যালয় এবং ফারইস্ট ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয় পরস্পরের প্রতিদ্বন্দ্বিতা করে। এতে ৫-০ গোলে উন্মুক্ত বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে ফারইস্ট ইন্টারন্যাশনাল বিশ্ববিদ্যালয়। দ্বিতীয় ম্যাচ গোলশূন্য ড্র হওয়ার পর ইসলামী বিশ্ববিদ্যালয় টাইব্রেকারে ৩-১ গোলে হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়কে পরাজিত করে।

যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের আয়োজনে বঙ্গবন্ধু আন্তঃ বিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ শুরু হয়েছে। মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল ২৯ মার্চ ঢাকায় এ টুর্নামেন্টের উদ্বোধন করেন। সারাদেশের ৬৫ টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয় এই টুর্নামেন্টে অংশগ্রহণ করছে। ১০টি ইভেন্টে অনুষ্ঠিতব্য এ প্রতিযোগিতার ফুটবল খেলার ভেন্যু নির্বাচিত করা হয়েছে গণ বিশ্ববিদ্যালয়কে। ৩০ মার্চ শনিবার থেকে শুরু হয়ে ১৭এপ্রিল পর্যন্ত গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় খেলার মাঠে ২১টি ম্যাচ অনুষ্ঠিত হবে। এছাড়া এ ফুটবল ইভেন্টের আরেকটি ভেন্যু আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বাংলাদেশ।
আগামীকাল (৩১ মার্চ) গণ বিশ্ববিদ্যালয় খেলার মাঠে সকাল সাড়ে ৯টায় স্ট্যামফোর্ড ইউনিভার্সিটি ও ব্র্যাক ইউনিভার্সিটি, বেলা ১১ টায় সিসিএন ইউনিভার্সিটি অব সায়েন্স এন্ড টেকনোলজি ও সাউথইস্ট ইউনিভার্সিটি, দুপুর আড়াইটায় ইউনিভার্সিটি অব এশিয়া প্যাসিফিক ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় এবং বিকেল ৪টায় গণ বিশ্ববিদ্যালয় ও গ্রীন ইউনিভার্সিটির মধ্যকার ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হবে।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৫ পূর্বাহ্ণ
  • ১১:৪৯ পূর্বাহ্ণ
  • ১৫:৩৫ অপরাহ্ণ
  • ১৭:১৪ অপরাহ্ণ
  • ১৮:৩১ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x