সোমবার, ২৪ Jun ২০২৪, ১০:২৫ অপরাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
বীরগঞ্জে অন্তর্ভূক্তিকরণ সভা অনুষ্ঠিত কাশিমপুরে নির্বাহী ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন আশুলিয়ায় প্রায় দশ কোটি টাকা মূল্যের সরকারি জমি উদ্ধার এবং অবৈধ স্থাপনা সরানোর নির্দেশ আশুলিয়ার বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছেন তিতাস গ্যাস কর্তৃপক্ষ মোবাইল কোর্টের মাধ্যমে কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন কাশিমপুরে বিভিন্ন এলাকায় অবৈধ গ্যাস সংযোগের উচ্ছেদের অভিযান

গণ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

গণ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণী

 

নিজস্ব প্রতিবেদকঃ গণ বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক প্রতিযোগিতা-২০২৩ এর পুরস্কার বিতরণ করা হয়েছে। বুধবার (৯ আগস্ট ২০২৩ইং) বেলা ১১ টায় একাডেমিক ভবন মিলনায়তনে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মোঃ আবুল হোসেন। বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক মোঃ সিরাজুল ইসলাম, রেজিস্ট্রার এস. তাসাদ্দেক আহমেদ, সঙ্গীত বিভাগের পরিচালক এনায়েত-এ মওলা জিন্নাহ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন। বক্তরা বলেন, শিক্ষার্থীদের মেধা ও মনন বিকাশে পড়াশোনার পাশাপাশি খেলাধুলা ও সংস্কৃতি চর্চা খুবই গুরুত্বপূর্ণ। গণ বিশ্ববিদ্যালয়ে শিক্ষার মানোন্নয়নের পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলা ও সংস্কৃতি চর্চায় অংশগ্রহণে জোর দিয়ে থাকে।

পরে তিনদিনব্যাপী অনুষ্ঠিত প্রতিযোগিতার রবীন্দ্র সঙ্গীত, নজরুলগীতি, দেশাত্ববোধক, আধুনিক, লোকসঙ্গীত ও নৃত্যে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়। ৩টি ইভেন্টে বিজয়ী হয়ে চ্যাম্পিয়ন ট্রফি অর্জন করেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী কাফসাত তাইয়ুস। বিভিন্ন অনুষদের ডীন ও শিক্ষকগণ এসময় উপস্থিত ছিলেন।

এসব প্রতিযোগিতায় বিচারক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশের সঙ্গীত জগতের বরেণ্য ব্যক্তিত্ব মোঃ খুরশীদ আলম, লোকসঙ্গীত শিল্পী আকরামুল ইসলাম, নৃত্যশিল্পী ড. সোমা মমতাজ ও প্রান্তিক দেব।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published.



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৩:৪৬ পূর্বাহ্ণ
  • ১২:০৩ অপরাহ্ণ
  • ১৬:৪০ অপরাহ্ণ
  • ১৮:৫২ অপরাহ্ণ
  • ২০:১৮ অপরাহ্ণ
  • ৫:১১ পূর্বাহ্ণ

জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান

[print_masonry_gallery_plus_lightbox]




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x