মঙ্গলবার, ০২ মার্চ ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
ইবি বাংলা বিভাগের সভাপতির দায়িত্বে ড. মাহবুব মুর্শিদ মুক্তিযোদ্ধা ফটিক মাস্টার স্যার আমার শিক্ষক ও রাজনৈতিক গুরু আলোচনা সভায় সাবেক এমপি সিরাজুল ইসলাম মোল্লা ঢাকায় তিনদিনের এক্সেস টু ফিনান্স প্রশিক্ষণ যুদ্ধকালীন কমান্ডারকে শ্রদ্ধার সাথে স্মরণ করবে শিবপুর বাসী, আলোচনা সভায় এমপি মোহন আশুলিয়া ইঞ্জিনিয়ারিং এন্ড কনসালটিং এসোসিয়েশন এর উদ্যোগে ফ্যামিলি মিট অনুষ্ঠিত ইসলামের ভুল ব্যাখ্যা দিয়ে সংস্কৃতি-ঐতিহ্যের ওপর আঘাতের অপচেষ্টার বিরুদ্ধে ঐক্যবদ্ধ হোন— তথ্যমন্ত্রী গ্রামের বিচারিক ব্যবস্থাকে শক্তিশালী করেছে গ্রাম আদালত— জেলা প্রশাসক দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে দেশ ও বিদেশে সর্বক্ষেত্রে উজ্জ্বলতার স্বাক্ষর রাখতে হবে— প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রীপুরে বঙ্গবন্ধু শেখ মুজিব ঢাকা ম্যারাথন- অনুষ্ঠিত পলাশবাড়ীতে ভ্রাম্যমাণ থেরাপি চিকিৎসা সেবা ক্যাম্পেইনে ১৫ জন প্রতিবন্ধীর মাঝে হুইল চেয়ার বিতরণ

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির সভা অনুষ্ঠিত

 

 

 

অনলাইন ডেস্কঃ খুলনা জেলা উন্নয়ন সমন্বয় কমিটির জানুয়ারি মাসের সভা আজ রবিবার (১৭ জানুয়ারি) সকালে জেলা প্রশাসকের সম্মেলনকক্ষ হতে অনলাইন জুম প্রযুক্তিতে অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জেলা প্রশাসকের কার্যালয়ের স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন।

সভায় জেলা কৃষি সম্প্রসারণ দপ্তরের উপপরিচালক মোঃ হাফিজুর রহমান জানান, খুলনা জেলায় এ বছর ৫৭ হাজার পাঁচশত হেক্টর জমিতে বোরো ধান আবাদের লক্ষ্যমাত্রা নির্ধারণ করা হয়েছে। লবনাক্ত পানি কৃষি ফসলের জন্য ক্ষতিকর হওয়ার স্লুইসগেট দিয়ে লবণাক্ত পানি ওঠানোর পূর্বে কৃষি দপ্তরের সাথে পরামর্শ করা যেতে পারে।

জেলা সিভিল সার্জন ডাঃ নিয়াজ মোহাম্মদ সভায় জানান, গতকাল খুলনায় ১৬৯ জনের করোনা পরীক্ষা করা হয়েছে। আইসিইউ বেড পাওয়া গেলেই সদর হাসপাতালে ৪২ শয্যার করোনা ওয়ার্ড চালু করা যাবে। ডুমুরিয়া উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য সার্জন ও আবেদনবিদ চেয়ে স্বাস্থ্য অধিদপ্তরে পত্র পাঠানো হয়েছে। এছাড়া খুলনা সদর হাসপাতালে মাদকাসক্ত ব্যক্তি শনাক্তে ডোপটেস্ট করানোর ব্যবস্থা চালু রয়েছে।

জেলা প্রাণিসম্পদ অফিসার এসএম আউয়াল হক সভায় বলেন, এলইডিপি প্রকল্পের আওতায় করোনাকালে ক্ষতিগ্রস্ত খামারিদের তালিকা করে সহায়তা প্রদানের দাপ্তরিক কাজ শেষ হয়েছে। পার্শ্ববর্তীদেশ ভারতে বার্ডফ্লুর প্রাদুর্ভাব দেখা দেওয়ায় আমাদের সচেতন থাকা প্রয়োজন।

এছাড়া সভায় গণপূর্ত-২ এর পক্ষ হতে সরকারি কলোনির বসবাসের অনুপযোগী ভবনে অবৈধভাবে অবস্থানকারীদের অপসারণে প্রশাসনের সহযোগিতা চাওয়া হয়। সভার সভাপতি ও খুলনা স্থানীয় সরকার বিভাগের উপপরিচালক মোঃ ইকবাল হোসেন বলেন, করোনাকালে স্বাস্থ্যবিধি মেনে সরকারের উন্নয়ন প্রকল্প এগিয়ে নিতে হবে। সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ ইউসুফ আলী, সরকারি কর্মকর্তা, এনজিও প্রতিনিধিসহ কমিটির সদস্যরা অংশগ্রহণ করেন।

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৫:০৯ পূর্বাহ্ণ
  • ১২:১৪ অপরাহ্ণ
  • ৪:২২ অপরাহ্ণ
  • ৬:০৫ অপরাহ্ণ
  • ৭:১৮ অপরাহ্ণ
  • ৬:২০ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares