মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:৪৫ পূর্বাহ্ন

বিজ্ঞপ্তি....
“সরকারের দিক-নির্দেশনা মেনে চলি, করোনা ভাইরাস প্রতিরোধ করি।” অনলাইন নিউজ পোর্টাল “আজকের দিগন্ত ডট কম” এর পক্ষ থেকে আপনাকে জানাচ্ছি স্বাগতম , সর্বশেষ সংবাদ জানতে এখনই ভিজিট করুন “আজকের দিগন্ত ডট কম” (www.ajkerdiganta.com) । বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য পরিশ্রমী, মেধাবী এবং সাহসী প্রতিনিধি আবশ্যক, নিউজ ও সিভি পাঠানোর ঠিকানাঃ-- ajkerdiganta@gmail.com // “ধুমপান স্বাস্থ্যের জন্য ক্ষতিকর, আসুন আমরা মাদক’কে না বলি”
সংবাদ শিরোনাম....
শিবপুর উপজেলা মহিলা আওয়ামীলীগের কমিটি প্রত্যাখ্যান করেছে আওয়ামীলীগ— হারুনুর রশীদ খান শিবপুরে দুটি ইউনিয়নে ভূমি অফিস উদ্বোধন বীরগঞ্জে পুড়িয়ে ফেলা হল নিষিদ্ধ চায়না জাল শিবপুর উপজেলা স্কাউট কমিটির সভা অনুষ্ঠিত ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে শিবপুরে উপজেলা মহিলা আওয়ামী লীগের আলোচনা সভা আশুলিয়ায় তাঁতীলীগের উদ্যোগে মিলাদ, দোয়া ও স্বরণ সভা শিবপুরে স্বামীর উপর সন্ত্রাসী হামলার বিচার দাবীতে স্ত্রীর সংবাদ সম্মেলন মাগুরায় আকরাম এন্টারপ্রাইজ বিনামূল্যে ভ্যাক্সিন নিবন্ধন বুথ উদ্ভোধন ও মাস্ক বিতরণ কোভিড-১৯ টিকা কর্মসূচী সফল করতে বীরগঞ্জে ওর্য়াল্ড ভিশনের নানামূখী কার্যক্রম শ্রীপুরে সিঙ্গার ও বেস্ট ইলেকট্রনিক্স শো-রুমে জরিমানা

কোভিড-১৯ টিকা কর্মসূচী সফল করতে বীরগঞ্জে ওর্য়াল্ড ভিশনের নানামূখী কার্যক্রম

কোভিড-১৯ টিকা কর্মসূচী সফল করতে বীরগঞ্জে ওর্য়াল্ড ভিশনের নানামূখী কার্যক্রম

 

 

 

বীরগঞ্জ (দিনাজপুর) থেকে হাসান জুয়েলঃ বীরগঞ্জ এপি, ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ করোনা মহামারীর প্রথম থেকেই স্থানীয় সরকার ও প্রশাসনের সঙ্গে কাঁধে কাঁধ মিলিয়ে এই বৈশ্বিক মহামারী রোধ করার জন্য কাজ করে যাচ্ছে । কর্ম এলাকার জনগনকে সরকার প্রদত্ত স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য বিভিন্ন সচেতনতা মূলক কর্মসূচী, বিনামূল্যে মাস্ক বিতরণ করা হয়েছে। ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ এই সচেতনতা কর্মসূচীর সাথে সম্পৃক্ত হয়েছেন গ্রাম উন্নয়ন কমিটি নেতৃবৃন্দ, শিশু ফোরাম, যুব ফোরাম এবং ধর্মীয় নেতৃবৃন্দগণ।

নেতৃবৃন্দগণ কোভিড ১৯ বিষয়ে বার্তা প্রদানসহ হাতে কলমে মানুষজনদের শিখিয়ে দিচ্ছেন কিভাবে সঠিকভাবে হাত ধুতে হয়, মাস্ক পড়তে হয়। ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কিছু স্বাস্থ্যসেবা সামগ্রী ও ১০০০ টি মাস্ক প্রদান করেছেন। সরকারের গণটিকা প্রদান ক্যাম্পেইনে গ্রামের জনগণের অনলাইনে রেজিস্ট্রেন করতে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে মাঠ পর্যায়ে ব্যাপক সহায়তা করা হচ্ছে। এ প্রসঙ্গে পাল্টাপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ তহিদুল ইসলাম বলেন, ‘‘ওয়ার্ল্ড ভিশনের কার্যক্রম প্রশংসার দাবিদার। মাঠ পর্যায়ে মানুষজনকে যেভাবে তাঁরা সচেতন করার চেষ্টা করছেন, তা নিঃসন্দেহে একটি ভালো উদ্যোগ। আমরা সবসময় এরকম কাজকে স্বাগত জানাই।”

বীরগঞ্জ এপি’র এরিয়া প্রোগ্রাম ম্যানেজার- মিঃ মানুয়েল হাসদা বলেন, ‘‘ওর্য়াল্ড ভিশন বাংলাদেশ শুরু থেকেই কোভিড-১৯ নিরসনে সরকারের নির্দেশনা মেনে কাজ করে যাচ্ছে। আমরা জনগণকে সচেনতার পাশাপাশি সরকারের গণটিকা কার্যক্রম বাস্তবায়নে স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন কমিটিকে নিয়ে কাজ চালিয়ে যাচ্ছি। একই সাথে ধর্মীয় নেতৃবৃন্দ, শিশু ফোরাম ও যুব ফোরামও নিরলস ভাবে কাজ করছে।আসুন আমরা সবাই মিলে এক যোগে এই মহামারী রোধ করার জন্য কাজ করি।”

Print Friendly, PDF & Email

খবরটি শেয়ার করুন....



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

অনুসন্ধান



বাংলাদেশ জাতীয় তথ্য বাতায়ন

করোনা ইনফো (কোভিড-১৯)

 

 

 

 

পাঁচ ওয়াক্ত নামাজের সময়সূচী

  • ফজর
  • যোহর
  • আছর
  • মাগরিব
  • এশা
  • সূর্যোদয়
  • ৪:৩৫ পূর্বাহ্ণ
  • ১১:৫৫ পূর্বাহ্ণ
  • ১৬:১৫ অপরাহ্ণ
  • ১৮:০০ অপরাহ্ণ
  • ১৯:১৪ অপরাহ্ণ
  • ৫:৪৬ পূর্বাহ্ণ

ফটো গ্যালারি



জনপ্রিয় পুরাতন হিন্দি গান

জনপ্রিয় বাউল গান




জনপ্রিয় পুরাতন বাংলা গান

সর্বশেষ সংবাদ জানতে



আমরা জনতার সাথে......“আজকের দিগন্ত ডট কম”

© সর্বস্বত্ব সংরক্ষিত “আজকের দিগন্ত ডট কম”।  অনলাইন নিউজ পোর্টালটি  বাংলাদেশ তথ্য মন্ত্রনালয়ে জাতীয় নিবন্ধন প্রক্রিয়াধীন।

Design & Developed BY ThemesBazar.Com
Shares
x